advertisement
advertisement
advertisement
advertisement

বাফুফে ভবনে পৌঁছেছেন সাবিনারা

স্পোর্টস ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২২ ০৬:৩০ পিএম | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৮:৩৩ পিএম
ছাদখোলা বাসে বাংলাদেশ নারী দল। ছবি: মাসুম জয়।
advertisement

সাফের শিরোপা নিয়ে অবশেষে বাফুফে ভবনে পৌঁছেছে বাংলাদেশ নারী ফুটবল দল। নেপাল থেকে দেশে ফিরে ছাদখোলা বাসে প্রায় পাঁচ ঘণ্টা চড়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে এসেছেন সাবিনা-কৃষ্ণারা।

এর আগে বিমানবন্দর থেকে বাফুফে ভবনের উদ্দেশে রওয়ানা দেন নারী সাফ চ্যাম্পিয়নরা। এ সময় ছাদখোলা বাসে চড়ে শিরোপা উদ্‌যাপন করতে দেখা যায় অধিনায়ক সাবিনা খাতুন ও অন্য ফুটবলারদের।

advertisement 3

বুধবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাজকীয় সংবর্ধনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় আজকের এই সাফল্য। এজন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এখন আমাদের লক্ষ্য থাকবে দেশের হয়ে আরও ট্রফি নিয়ে আসা।

advertisement 4

এর আগে বুধবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১টা ৪০ মিনিটে চ্যাম্পিয়নদের বহনকারী বিমান অবতরণ করে। সেখানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ও অন্য কর্তারা সাবিনা-মারিয়া-কৃষ্ণাদের বরণ করে নেন।

গত সোমবার নেপালের দশরথ স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে উড়িয়ে প্রথমবার সাফে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ নারী দল।

advertisement