advertisement
advertisement

সব খবর

advertisement
advertisement

শার্শায় এসএসসি পরীক্ষার্থীকে দল বেঁধে ধর্ষণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:২৯ পিএম
advertisement

শার্শার নিজামপুর ইউনিয়নের কন্দপপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ভুক্তভোগী কিশোরী থানায় অভিযোগ দিয়ে পরীক্ষায় অংশ নিয়েছে। ভিকটিমের স্বজন ও এলাকাবাসী অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

advertisement 3

কিশোরীর বাবা জানান, ভালো ফলের আশায় মেয়ে বুধবার রাত জেগে পড়ছিল। এ সময় ঘরের দরজা খোলা ছিল। অসুস্থ স্ত্রীকে নিয়ে তিনি ও পরিবারের অন্য সদস্যরা

advertisement 4

ছিলেন হাসপাতালে। এ খবর জানত প্রতিবেশী বড় নিজামপুর গ্রামের শাহাজান মল্লিকের ছেলে হাসান। এ সুযোগ সে তার আরও চার বন্ধুকে নিয়ে রাতে মেয়ের ঘরে ঢুকে হত্যার হুমকি দেয়। পরে হাসান ও তার চার বন্ধু পালাক্রমে তাকে ধর্ষণ করে। মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে হাসান ও মাসুদ রানাকে ধরে। এ সময় কৌশলে পালিয়ে যায় হাসানের বন্ধু নাসিম, নুরুজ্জামান ও সাকিব। পরে এলাকাবাসী ওই দুজনকে পুলিশের হাতে তুলে দেন। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাইছি।

এদিকে এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে এমন আচরণে তার ভবিষ্যৎ নষ্ট হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে পরিবারের সদস্যরা। ধর্ষণকারী এলাকার প্রভাবশালী হওয়ায় মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। ঘটনার নিন্দা জানিয়ে দ্রুত অভিযুক্ত সবাইকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

শার্শা থানাপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, কিশোরীকে একাধিক ব্যক্তি কর্তৃক ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। দুই জনকে আটক করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করে ওই কিশোরী পরীক্ষায় অংশ নিয়েছিল। অনান্য আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

advertisement