advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ের মাছ কিনতে যাওয়ার পথে যুবলীগ নেতাকে কুপিয়ে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
২৩ সেপ্টেম্বর ২০২২ ০১:২২ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ০১:২২ পিএম
প্রতীকী ছবি
advertisement

মাদারীপুরের শিবচর উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক আজাদ হাওলাদারকে কুপিয়ে এক লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ডাকাতদল। আজ শুক্রবার ভোর ৪টার দিকে এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

আহত আজাদ হাওলাদারের বাড়ি উপজেলার উমেদপুর ইউনিয়নের পূর্ব কাঁচিকাটা গ্রামে। তিনি তার বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে ভোরে ভাঙ্গা যাচ্ছিলেন। গুরুতর আহত অবস্থায় তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় ডাকাতদলের আক্রমণে আহত হয়েছেন আরও দুইজন।

advertisement 3

পরিবার সূত্র জানায়, বাড়িতে বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে অটোরিকশায় ভাঙ্গা যাচ্ছিলেন আজাদ হাওলাদার। এ সময় তার সঙ্গে স্থানীয় দুই মাছ বিক্রেতা এবং অটোচালক তার ভাই রকিব হাওলাদার ছিলেন। ভোর ৪টার দিকে অটোরিকশাটি পুলিয়া এলাকার কাছাকাছি গেলে ৮-১০ জনের ডাকাতদল পথরোধ করে। এ সময় আজাদ হাওলাদারকে কুপিয়ে তার সঙ্গে থাকা এক লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নেন তারা। অটোতে থাকা বাকি তিনজনকেও পিটিয়ে জখম করে ডাকাতদল। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

advertisement 4

ভুক্তভোগীর স্ত্রী নুরজাহান আজাদ বলেন, ‘বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে গেলে সড়কে তাদের গতিরোধ করে ডাকাতদল। পরে কুপিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়। বর্তমানে তিনি চিকিৎসাধীন। আমরা থানায় অভিযোগ দিয়েছি।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

advertisement