advertisement
advertisement
advertisement
advertisement

গৃহবধূকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২২ ০৬:৫৯ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ০৭:৫৭ পিএম
অভিযুক্ত রঞ্জিত হাওলাদার। ছবি: সংগৃহীত
advertisement

নারায়ণগঞ্জে এক গৃহবধূকে (৩১) দুইদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বজনদের লিখিত অভিযোগের পর গতকাল বৃহস্পতিবার রঞ্জিত হাওলাদার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, ভুক্তভোগী পটুয়াখালী জেলায় স্বামীর বাড়িতে থাকার সময় চলতি বছরের ২০ মার্চ অসুস্থ হলে তাকে ‘ব্লাড ডোনার্স’ সংগঠন থেকে রক্ত দেন রঞ্জিত। এরপর সেখান থেকেই ভুক্তভোগী গৃহবধূর নম্বর সংগ্রহ করেন তিনি। পরে রঞ্জিত প্রায় সময় ভুক্তভোগীকে ফোন করে প্রেমের প্রস্তাব দিতেন এবং উত্যক্ত করতেন। একপর্যায়ে উত্যক্তের মাত্রা বেড়ে গেলে ভুক্তভোগী তার সন্তানদের নিয়ে ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় বাবার বাড়ি চলে আসেন। 

advertisement 3

বিষয়টি জানতে পেরে রঞ্জিত গত ২১ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে পাগলা নন্দলালপুর আসেন। এরপর তিনি ওই গৃহবধূকে কৌশলে বাসা থেকে বের করে একটি সিএনজি যোগে রেললাইন বটতলা এলাকার একটি বাড়িতে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন।

advertisement 4

এরপর গতকাল স্বজনদের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রেল লাইন বটতলা এলাকার একটি বাড়ি থেকে ভুক্তভোগী গৃহবধূকে উদ্ধারসহ অভিযুক্তকে আটক করে পুলিশ। আজ শুক্রবার সকালে ভুক্তভোগী রঞ্জিতকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ সময় ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা (২) বলেন,  ‘ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গ্রেপ্তার রঞ্জিতকে আইনি প্রক্রিয়া শেষে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।’

advertisement