advertisement
advertisement
advertisement
advertisement

তিনি এমপি, করলেন টয়লেট পরিষ্কার

অনলাইন ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২২ ০৭:০১ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১২:১৮ এএম
খালি হাত দিয়েই টয়লেট পরিষ্কার করেছেন এক এমপি
advertisement

তিনি একজন সংসদ সদস্য কিন্তু। কিন্তু খালি হাত দিয়ে পরিষ্কার করলেন স্কুলের টয়লেট। ইতোমধ্যে ওই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে।

আজ শুক্রবার ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ভারতের মধ্যপ্রদেশের বিজেপির এমপি জনার্ধন মিশ্র রাজ্যটির গার্লস স্কুলের টয়লেট খালি হাতে পরিষ্কার করছেন।

এই নিয়ে বিজেপির এক এমপি টুইটে বলেছেন, বিজেপির যুব মোর্চার নেতৃত্বে এখন সেবা পাখওয়াদা কার্যক্রম চলছে। খাটখারি গার্লস স্কুলের টয়লেট যুব শাখা পরিষ্কার করেছে। স্কুলটির প্রাঙ্গণে বৃক্ষরোপণের পর এই কর্মসূচি পালন করা হয়।

advertisement 3

রিপোর্টে বলা হয়েছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন গত ১৭ সেপ্টেম্বর থেকে বিজপি-এর যুব শাখা এই পরিষ্কার অভিযান চালাচ্ছে। যা আগামী ২ অক্টোবর পর্যন্ত চলবে। ওইদিন মাহাত্মা গান্ধীর জন্মদিন। তারই অংশ হিসেবে জনার্ধন মিশ্র তাতে অংশ নেন। সেই সময় মিশ্র দেখতে পান ওই স্কুলের টয়লেটের অস্বাস্থ্যকর অবস্থা। এর পরেই তিনি খালি হাতে তা পরিষ্কার করতে শুরু করেন।

advertisement 4

পরবর্তীতে ওই এমপি বলেন, স্বাস্থ্যবিধি ও পরিচ্ছন্নতা বজায় রাখা একজনের কর্তব্য। এই বার্তা মহাত্মা গান্ধী ও প্রধানমন্ত্রী মোদি দিয়েছিলেন।

advertisement