advertisement
advertisement
advertisement
advertisement

টাঙ্গাইল কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি রফিক আর নেই

টাঙ্গাইল প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২২ ০৭:১৯ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ০৭:১৯ পিএম
টাঙ্গাইল কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি রফিক
advertisement

টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম রফিক (৫৭) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।

আজ শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

advertisement 3

রফিকুল ইসলাম শহরের আকুরটাকুরপাড়া শিমুলতলী এলাকার কমর উদ্দিনের ছেলে। তিনি ২৭ বছর ধরে দেওয়ানি, ফৌজদারিসহ বিভিন্ন মামলা পরিচালনা করেছেন।

advertisement 4

তার পারিবারিক সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম শারিরীক অসুস্থতা অনুভব করলে তাকে শুক্রবার ভোর সাড়ে ৫টায় শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টায় মৃত্যুবরণ করেন। বাদ আছর শহরের বিবেকানন্দ হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে তার নামাযে জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছে। তার মেয়ে লন্ডনে বার অ্যাট ল অধ্যায়নরত।

ছাত্রলীগের দায়িত্ব পালনের মধ্য দিয়ে রাজনীতি শুরু করেন তিনি। পরে বঙ্গবীর কাদের সিদ্দিকী কৃষক শ্রমিক জনতা লীগ গঠন করার পর তিনি আওয়ামী লীগ ছেড়ে কৃষক শ্রমিক জনতা লীগের দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা কাদের সিদ্দিকী, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য আতোয়ার রহমান খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, বিভিন্ন রাজনীতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

advertisement