advertisement
advertisement
advertisement
advertisement

সাবিনাকে বর্ণিল অভ্যর্থনা সাতক্ষীরায়

নিজস্ব প্রতিবেদক সাতক্ষীরা
২৪ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১২:১৫ এএম
advertisement

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে বর্ণিল সংবর্ধনা দিয়েছে সাতক্ষীরা ক্রীড়া সংস্থা। গতকাল শুক্রবার ভোরে সাবিনা জন্মভূমি সাতক্ষীরায় পৌঁছলে সার্কিট হাউসে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

advertisement 3

পরে সাবিনাকে নিয়ে মোটর শোভাযাত্রায় শহরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। এ সময় সর্বস্তরের মানুষ সাফ চ্যাম্পিয়ন বিজয়ী দলের অধিনায়ক সাবিনা খাতুনকে ফুল ছিটিয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান। নিজ জেলায় ফেরার পর থেকে এমন সম্মান পেয়ে অভিভূত হয়েছেন সাবিনা খাতুন।

advertisement 4

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আশরাফুজ্জামান আশু, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, ফারহাদিবা খান সাথী প্রমুখ।

এ সময় সাবিনা সাংবাদিকদের জানান, তিনি কখনো ভাবেননি দেশের মানুষ এবং নিজ জেলার মানুষের কাছ থেকে এমন ভালোবাসা পাবেন। তার লক্ষ্য আগামীতে দেশের জন্য নারী ফুটবল দলের হয়ে আরও ভালো কিছু অর্জন করা।

নিজ বাড়িতে সাংবাদিকদের কাছে সাবিনা পশ্চাৎপদ সমাজে একজন মেয়েকে খেলোয়াড়ি জীবনে প্রতিষ্ঠা পাওয়ার পথে প্রচুর সংগ্রামের কথা তুলে ধরেন।

সাতক্ষীরার পলাশপোলে জন্ম নেওয়া সাবিনা ২০০৭ সালে অষ্টম শ্রেণিতে পড়াকালীন ফুটবল নিয়ে খেলোয়াড়ি জীবন শুরু করেন। ২০০৯ সালেই জাতীয় দলে সুযোগ পান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সাবিনার উঠে আসার পেছনে স্থানীয় কোচ আকবার

আলীর অবদানই বেশি বলে জানান তিনি।

আগামীর লক্ষ্য জানতে চাইলে জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খতুন বলেন, এশিয়ান গেমসে দেশের জন্য ভালো কিছু করতে চাই।

advertisement