advertisement
advertisement
advertisement
advertisement

মোটরসাইকেল দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

বরিশাল ব্যুরো
২৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:৫৫ পিএম | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৬ পিএম
সাবেক ছাত্রলীগ নেতা মো. রাকিবুল হাসান রাসেল। ছবি: সংগৃহীত
advertisement

বরিশালে সড়ক দুর্ঘটনায় পানি সম্পদ প্রতিমন্ত্রীর গাড়ি বহরের সঙ্গে থাকা মো. রাকিবুল হাসান রাসেল (৩২) নামের সাবেক এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে।

গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে বরিশাল নগরীর চাঁদমারী এলাকায় বান্দ রোডে এ দুর্ঘটনা ঘটে। রাতে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে তার মৃত্যু হয়।

advertisement

রাসেল বরিশাল নগরীর নবগ্রাম রোড সরদার পাড়া এলাকার বাসিন্দা। এক সময় তিনি ১৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এখন যুবলীগের রাজনীতিতে জড়িত ছিলেন।

advertisement 4

বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. রিয়াজ হোসেন জানান, রাসেল পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের অনুসারী ছিলেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, প্রতিমন্ত্রী শনিবার সদর উপজেলার ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে নগরীর বান্দ রোডের পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউস থেকে রওনা হলে মোটরসাইকেল নিয়ে প্রতিমন্ত্রীর বহরের পেছনে যাচ্ছিলেন রাসেল। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার সঙ্গে রাসেলের মোটরসাইকেলের ধাক্কা লাগলে তিনি গুরুতর আহত হন। রাসেলকে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

রাসেলের ভাই আব্দুর রাজ্জাক বলেন, ‘পানিসম্পদ প্রতিমন্ত্রী নিজে ঢাকায় হাসপাতালে উপস্থিত হয়ে চিকিৎসা করিয়েছেন। কিন্তু ভাইকে বাঁচানো যায়নি।’

advertisement