advertisement
advertisement
advertisement
advertisement

হোটেল থেকে ভারতীয় ক্রিকেটারের টাকা-গয়না চুরি

স্পোর্টস ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০২২ ০১:৫৩ পিএম | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ০২:২৫ পিএম
তানিয়া ভাটিয়া। ছবি: সংগৃহীত
advertisement

ভারতীয় নারী দলের ক্রিকেটার তানিয়া ভাটিয়ার ইংল্যান্ডের হোটেলের ঘর থেকেই টাকা, গয়না, ব্যাংকের কার্ড চুরি হয়েছে। আজ সোমবার টুইটারে এমনটি জানিয়েছেন তানিয়া নিজেই। তার মতে হোটেলের নিরাপত্তা ব্যবস্থায় ত্রুটি থাকার কারণেই চুরি হয়েছে।

ইংল্যান্ড নারী দলের বিপক্ষে সিরিজ খেলতে লন্ডনের হোটেল ম্যারিয়টে উঠেছিল ভারতীয় নারী দল। আর সেখানই এই ঘটনা ঘটে।

advertisement

টুইটে তানিয়া লিখেছেন, ‘ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজম্যান্টের ওপর আমি হতবাক এবং হতাশ। ভারতীয় নারী ক্রিকেট দলের সদস্য হিসেবে ওই হোটেলে থাকার সময় কেউ আমার ঘরে ঢুকে ব্যাগ চুরি করে নিয়েছে, যার মধ্যে নগদ টাকা, কার্ড, ঘড়ি এবং গয়না ছিল। একদমই নিরাপদ নয় এই হোটেল। আশা করি এই ঘটনার দ্রুত তদন্ত করে সমাধান করা হবে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পছন্দের হোটেলের নিরাপত্তা ব্যবস্থা যে এতটা খারাপ, সেটা জানা ছিল না।’

advertisement 4

তানিয়ার টুইটের পরেই অবশ্য হোটেল কর্তৃপক্ষের নজরে বিষয়টি আসে। তারা দ্রুতই তানিয়ার সঙ্গে যোগাযোগ করে তার বিভিন্ন ব্যক্তিগত তথ্য চাওয়া হয়। তবে এখনও জিনিসপত্র উদ্ধার করা যায়নি।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের এক দিনের সিরিজে ৩-০তে জয় পায় ভারত। তবে এই সিরিজে একটি ম্যাচেও খেলেননি তানিয়া। তার আগে সফরের প্রস্তুতি ম্যাচে খেলেন। সীমিত ওভারের ক্রিকেটে নারী দলের নিয়মিত সদস্য তিনি। দেশের হয়ে ৫৩টি টি-টোয়েন্টি ম্যাচে ১৭২ রান করেছেন তিনি। ১৯টি এক দিনের ম্যাচে তার রান ১৩৮।

advertisement