advertisement
advertisement
advertisement
advertisement

চুরির দায়ে যুবককে ১০ কিলোমিটার ট্রেনে ঝুলিয়ে রাখলেন যাত্রীরা

অনলাইন ডেস্ক
২৯ সেপ্টেম্বর ২০২২ ০৯:৩৯ পিএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৯:৩৯ পিএম
বেশ কয়েকদিন আগেও দেশটিতে ঘটেছে এমন আরেক ঘটনা
advertisement

রাতের অন্ধকারে ১০০ কিলোমিটার বেগে ছুটছে ট্রেন। এর মাঝেই ট্রেনের কামরার বাইরে এক ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায়। কখনো রেললাইনের পাথরে পা ছেঁচড়ে যাচ্ছে, কখনো আবার বিদ্যুতের খুঁটি থেকে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। আর চিৎকার করে বলছিলেন, আমাকে মারবেন না।

ট্রেনের ভেতর থেকে তখন যাত্রীদের মধ্যে সমস্বরে আওয়াজ উঠছে, ওকে মেরে ফেলো। চুরি করার মজা বুঝবে। ভয়ানক এই দৃশ্য ফের ভেসে উঠে এসেছে ভারতের বিহারের ভাগলপুরে।

advertisement

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, গতকাল বুধবার ঘটনাটি ঘটেছে ভাগলপুরের সাহেবগঞ্জ শাখার মমলেখা স্টেশনে। তখন রাতের অন্ধকার নেমে এসেছে। ট্রেন মমলেখা স্টেশনে। একটু অপেক্ষা করার পর ট্রেন যখন স্টেশন ছাড়ছিল, সেই সময়ই একটি কামরার দরজার ধারে দাঁড়িয়ে থাকা এক যাত্রীর মোবাইল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেন এক ব্যক্তি। কিন্তু যাত্রী তার হাত ধরে ফেলেন। তার পর তাকে টেনে ট্রেনের ভেতর ঢুকিয়ে নেন।

advertisement 4

মোবাইল চুরির বিষয়টি কামরার মধ্যে চাউর হতেই যাত্রীরা ক্ষেপে ওঠেন। এর পরই ওই অভিযুক্ত ব্যক্তিকে বেধড়ক মারধর করা হয়। তাতেও অনেকের রাগ মেটেনি। এরপর অভিযুক্তের হাত বেঁধে দরজার বাইরে ঝুলিয়ে দেওয়া হয়। একটু এদিক-সেদিক হলেই অভিযুক্তের মৃত্যু নিশ্চিত ছিল। তবে এরপরেও সেই ভাবেই অভিযুক্তকে ট্রেনের বাইরে ঝুলিয়ে ১০ কিলোমিটার নিয়ে যান যাত্রীরা। তার পর পুলিশের হাতে তুলে দেন।

এর আগেও বিহারের বেগুসরাইয়ে ঘটে এমন ঘটনা।

 

advertisement