advertisement
advertisement
advertisement
advertisement

উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা

বিনোদন প্রতিবেদক
৩০ সেপ্টেম্বর ২০২২ ০৮:৫০ পিএম | আপডেট: ১ অক্টোবর ২০২২ ১২:১৪ এএম
শাকিব ও বুবলী। ছবি: সংগৃহীত
advertisement

ফোন বা সামাজিক যোগাযোগমাধ্যম কোনোভাবেই চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। হঠাৎ উধাও! কয়েকদিন আগে ‘বেবি বাম্প’-এর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আলোচনা তোলেন এই নায়িকা।  

এরপর আজ শুক্রবার চিত্রনায়ক শাকিব খান ও বুবলী নিজেদের ফেসবুক প্রোফাইল থেকে জানান দেন, শেহজাদ খান বীর নামে তাদের আড়াই বছর বয়সী ছেলে সন্তান আছে। তবে, এ ঘোষণা দেওয়ার পরপরই বুবলীর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না।   

advertisement

বুবলীর বাসার দারোয়ান ও প্রতিবেশীদের সঙ্গে আলাপ করে জানা গেছে, সকাল থেকে বাসায় নেই বুবলী। রাতেও বাসায় ছিলেন কি না, জানেন না কেউ। তবে বেশ কয়েকজন প্রতিবেশী জানান, বুবলীর ছেলে বীরের কথা তারা কিছুটা জানতেন। যদিও তার বাবা যে শাকিব খান সেটা তারা ভাবেননি।

advertisement 4

এ ঘটনার পর আজ বিকেল থেকেই সাংবাদিক ও ইউটিউবার বুবলীর বাসার সামনে ভিড় করছেন নতুন খবরের আশায়।

এদিকে আগামীকাল শনিবার শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির শুটিংয়ে অংশ নেবেন তারা। 

একটি বিশ্বস্ত সূত্র বলছে, ‘এই কাজটি শনিবার হচ্ছে। শুটিংয়ে জনসমাগম এড়ানোর জন্যই বিষয়টি প্রকাশ করছে না কেউ। এর মধ্যে গানটির শুটিংয়ের জন্য দুটি অপশন খোলা রেখেছেন নির্মাতা। একটি পূর্বাচল অন্যটি পাঁচতারকা হোটেল।’

সূত্র আরও বলছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির সব শুটিং শেষ। শুধু একটি গানই বাকি। ফলে শাকিব-বুবলী দুজনেই চাইছেন কাজটি যেভাবেই হোক শেষ করে দিতে।

এই ছবির পরিচালক তপু খান জানান, শাকিব-বুবলী শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা।

এর আগে বুবলী গতকাল বৃহস্পতিবার তার ফেসবুক হ্যান্ডেলে শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লেখেন, তপু খানের পরিচালনায় ‘লিডার: আমিই বাংলাদেশ’।

advertisement