advertisement
advertisement
advertisement
advertisement

রংপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল দুজনের

রংপুর ব্যুরো ও তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি
৪ অক্টোবর ২০২২ ০৯:২২ পিএম | আপডেট: ৪ অক্টোবর ২০২২ ০৯:২২ পিএম
আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ছবি: আমাদের সময়
advertisement

রংপুরের তারাগঞ্জে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার রাতে তারাগঞ্জ উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের খিয়ারজুম্মা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পবিত্র চন্দ্র ও রতন সরকার।

advertisement

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, তারাগঞ্জ উপজেলার দাসপাড়ার রতন সরকার (৩০), পবিত্র চন্দ্র (১৫), একই এলাকার লিটন চন্দ্র (২৫), ভোলা চন্দ্র (২৮) ও সাহেব আলী (২১) একটি ব্যাটারিচালিত ভ্যানে চড়ে রাত ৯টার দিকে তারাগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় তাদের বহনকারী যাত্রীবাহী ভ্যানটি মহাসড়কের খিয়ারজুম্মা এলাকায় পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা একটি নৈশকোচ পেছন থেকে ধাক্কা দেয়। এতে চালকসহ ভ্যানে থাকা ৫ যাত্রী সড়কে ছিটকে পড়েন। আহতদের হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় পবিত্র চন্দ্র ও রতন সরকারের মৃত্যু হয়।

advertisement 4

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মাহাবুব মোর্শেদ বলেন, আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা গেছেন। দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী ভ্যানটি উদ্ধার করা হলেও ধাক্কা দেওয়া বাসটি শনাক্ত করা সম্ভব হয়নি।

advertisement