advertisement
advertisement
advertisement
advertisement

অভিযোগ তুলে না নেওয়ায় বাড়িতে হামলা-ভাঙচুর

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
৫ অক্টোবর ২০২২ ১১:৫৭ এএম | আপডেট: ৫ অক্টোবর ২০২২ ১২:০২ পিএম
ময়মনসিংহের মানচিত্র
advertisement

থানা থেকে অভিযোগ প্রত্যাহার না করায় পৌর কর্মচারীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে গৌরীপুর পৌরসভার সতিষা গ্রামে পৌর কর্মচারী মো. দেওয়ান হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয় প্রতিপক্ষ রফিকুল্লাহ (৪০) ও তার লোকজনের বিরুদ্ধে এ হামলার অভিযোগ উঠেছে। 

দেওয়ান হোসেনের ছেলে আনোয়ার হোসেন শরীফ জানান, প্রতিবেশী রফিকুল্লাহ পূর্বশত্রুতার জেরে চাঁদা দাবিসহ তাদেরকে নানা হুমকি দিয়ে আসছিলেন। চাঁদা না পেয়ে ক্ষুব্দ হয়ে রফিকুল্লাহ ও তার লোকজন গত ২১ সেপ্টেম্বর তার বাবাকে আটক করে রাখেন। খবর পেয়ে পুলিশের সহায়তায় ওইদিন ঘটনাস্থল থেকে তার বাবাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় গত ২৪ সেপ্টেম্বর গৌরীপুর থানায় অভিযোগ করেন তার বাবা।

advertisement

তিনি জানান, সেই অভিযোগ থানা থেকে প্রত্যাহারের জন্য তাদের পরিবারের লোকজনকে কয়েকদিন ধরে হুমকি দিচ্ছিল রফিকুল্লার ভাগ্নে মিজানুর রহমান। অভিযোগ প্রত্যাহার না করায় ঘটনার দিন রাতে তাদের বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে।

advertisement 4

বাড়িতে হামলা-ভাঙচুরের ঘটনায় তার মা জরিনা খাতুন বাদী হয়ে গৌরীপুর থানায় অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন,  রফিকুল্লাহ (৪০), মিজানুর রহমান (২৫), আনার হোসেন আকাশ (২১), কাইয়ুম মিয়া (২১), রিয়াদ হোসেন (১৫), নাজিম উল্লাহ (২২), জাহানারা বেগমসহ  (৩০) অজ্ঞাত আরও ১০ জন।

এ হামলা-ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে রফিকুল্লাহ সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

গৌরীপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ হামলার ঘটনায় গৌরীপুর থানায় ১৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পৌর কর্মচারী স্ত্রী জরিনা বেগম (৫৫)। তদন্ত সাপেক্ষে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

advertisement