advertisement
advertisement
advertisement
advertisement

মিঠুনকে অধিনায়ক করে বিসিবি একাদশ

স্পোর্টস ডেস্ক
৫ অক্টোবর ২০২২ ১২:৪২ পিএম | আপডেট: ৫ অক্টোবর ২০২২ ১২:৪২ পিএম
মিঠুন। ছবি: সংগৃহীত
advertisement

ভারতের চেন্নাই সফর করতে যাওয়া বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ মিঠুনকে। দলে আছে টেস্ট দলের নিয়মিত মুখ মুমিনুল হক ও তাইজুল ইসলাম। বিসিবি একাদশের মোড়কে এটি মূলত ‘এ’ দলই।

আগামী ৯ অক্টোবর চেন্নাইয়ে যাবে বিসিবি একাদশ। এই সফরে তামিলনাড়ু একাদশের বিপক্ষে দুটি চারদিনের ও তিনটি একদিনের ম্যাচ খেলবেন মিঠুনরা। সিরিজের সবকটি ম্যাচ হবে চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে। প্রথম চারদিনের ম্যাচটি আগামী বুধবার থেকে, পরেরটি ১৯ অক্টোবর থেকে। একদিনের ম্যাচের সিরিজের তিন ম্যাচ ২৭, ২৯ ও ৩১ অক্টোবর।

advertisement

এর আগে চলসি মাসে আফগানিস্তান ‘এ’ দলের সঙ্গে সিরিজ খেলতে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। তবে সিরিজটি পিছিয়ে যাওয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিকল্প হিসেবে চেন্নাই সফরের পরিকল্পনা করে।

advertisement 4

চারদিনের ম্যাচের সিরিজের স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, এনামুল হক (বিজয়), তৌহিদ হৃদয়, জাকের আলি অনিক, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম, এনামুল হক।

একদিনের ম্যাচের সিরিজের স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাইফ হাসান, এনামুল হক (বিজয়), মোহাম্মদ নাঈম শেখ, মাহমুদুল হাসান জয়, শামীম হোসেন, তৌহিদ হৃদয়, আকবর আলি, তানভির ইসলাম, শেখ মেহেদি হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরি, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম, রিশাদ হোসেন, রেজাউর রহমান রাজা।

advertisement