advertisement
advertisement
advertisement
advertisement

আমি কিন্তু পূজা চেরি না: তমা মির্জা

বিনোদন প্রতিবেদক
৫ অক্টোবর ২০২২ ১২:৪৮ পিএম | আপডেট: ৫ অক্টোবর ২০২২ ০৬:০৯ পিএম
চিত্রনায়িকা তমা মির্জা। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

শাকিব খানের বিয়ে আর সন্তানের ইস্যুতে শোবিজ অঙ্গন এখন বেশ সরগম। এক ঘটনাকে কেন্দ্র করে বেরিয়ে আসছে এ অঙ্গনের আরও নানা ঝামেলার কথা। যেখানে জড়িয়েছে হালের জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা, পূজা চেরি ও নির্মাতা রায়হান রাফির নামও। শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীরের সংবাদ প্রকাশ্যে আসার পর কথা রটেছে এই তারকা জুটির বিচ্ছেদের খবর।

চলচ্চিত্রপাড়ায় শাকিব-বুবলীর বিচ্ছেদেরে গুঞ্জন তুঙ্গে। আর এর সঙ্গে নাকি জড়িত পূজা চেরি! অনেকেই বলছে পূজার কারণে তাদের সংসারে ভাঙন ধরেছে। কিন্তু এখনও এসব কথার কোনো সত্যতা মেলেনি। কয়েক দিন আগেই পূজা দেশের গণমাধ্যমকে জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে যেসব কথা রয়েটে তা পুরোটাই মিথ্যা।

advertisement

এর মধ্যে আবার কথা উঠেছে, নির্মাতা রায়হান রাফির বাসায় সম্প্রতি দুই নায়িকা ঝগড়ায় মেতেছে। যে দুই নায়িকাকে নিয়ে কথা উঠেছে তারা হলেন বুবলী ও তমা। আর ঝগড়াটা নাকি রায়হান রাফিকে নিয়ে। এখানেও নাকি কাজ করছে ত্রিভুজ প্রেমের গল্প! কিন্তু বিষয়টি নিয়ে সবাই নিশ্চুপ থাকার কারণে গুঞ্জন আরও জোরেশোরে এগিয়ে চলছে শোবিজে।

advertisement 4

শোবিজ ইন্ডাস্ট্রিতে জড়িত থাকা সবার মুখেই এখন শাকিব খান, বুবলী, তমা মির্জা, পূজা চেরি আর নির্মাতা রায়হান রাফিকে নিয়ে আলোচনা-সমালোচনা। গতকাল মঙ্গলবার শাকিব যখন তার নতুন সিনেমার ঘোষণা দেন আর জানান এটি নির্মাণ করবেন রায়হান রাফি, তখন যেন ইন্ডাস্ট্রির সবাই দুই দুই চার মেলাচ্ছে। শুধু তাই নয়, সবাই ইঙ্গিত করতে এখানে ত্রিভুজ প্রেমের বিষয়টি কাজ করছে! আর নায়ক-নায়িকা ও নির্মাতার চুপ থাকার বিষয়টি যেন আগুনে ঘি দেওয়ার মতো।

তবে এসব গুঞ্জন শুনে আর চুপ নেই তমা। তার কঠোর ভাষ্য, ‘ইন্ডাস্ট্রিতে যেসব নোংরামি চলছে, এগুলো নিয়ে কথা বলতেও লজ্জা লাগে। আর এই ইন্ডাস্ট্রির মানুষজনই এসব ঘটনাকে নিয়ে বেশি নাক গলাচ্ছে। যার কারণে মানুষ আমাদের দিকে আঙ্গুল তুলতে সাহস পাচ্ছে। এসব বন্ধ করেন। আপনারা আপনাদের নিজেদেরই ক্ষতি করছেন।’

তিনি আরও বলেন, ‘আমাকে জড়িয়ে সব কথা রটানো হচ্ছে এগুলো ঠিক না। আমি কয়েক দিন ধরে অসুস্থ, তার মধ্যে এসব কথা। আমি কিন্তু ছেড়ে দেওয়ার মানুষ না। বুবলী আপু অনেক ভালো একজন মানুষ। তাকে আমার সঙ্গে জড়িয়ে নানা মিথ্যাচার করা হচ্ছে। এর আগে পূজাকে নিয়ে মানুষজন নানা আজেবাজে কথা বলেছে।’

তমা বলেন, ‘পূজার নিরব থাকা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছে। আমি কিন্তু পূজা না! আমাকে নিয়ে এমন নোংরা কথা রটানো হলে আমি দাঁতভাঙা জবাব দেবো। সবাইকে অনুরোধ করব, এসব আজেবাজে কথা বলে এই শিল্পটাকে ধ্বংস করবেন না।’

পরিশেষে এখন দেখার পালা সিনেমার মানুষজনদের নিয়ে এসব নাটকের গল্প কবে আর কোথায় গিয়ে শেষ হয়। আর এই নাটকের শেষে কোনটা সত্য-মিথ্যা প্রমাণিত হয়।

advertisement