advertisement
advertisement
advertisement
advertisement

আঞ্জুমান মুফিদুল ইসলামের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
১২ নভেম্বর ২০২২ ০৮:৪৩ পিএম | আপডেট: ১২ নভেম্বর ২০২২ ০৮:৪৩ পিএম
advertisement

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সম্মেলন কক্ষে সিএমপি পুলিশ কমিশনার ও আঞ্জুমান মুফিদুল ইসলামের সভাপতি কৃষ্ণ পদ রায়ের সভাপতিত্বে র্নিবাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে এই সভা অনুষ্ঠিত হয়।  

সভা সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক নজমুল হক চৌধুরী ও সহযোগিতায় ছিলেন কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী। সভার শুরুতে সভার পক্ষ থেকে সভাপতি ও পুলিশ কমিশনার সিএমপি কৃষ্ণ পদ রায়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

advertisement

সভায় সিএমপির পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এবং  সহসভাপতি এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও তদন্ত) ও সহসভাপতি আ স ম মাহাতাব উদ্দিন, উপপুলিশ কমিশনার (সদর) ও নির্বাহী সদস্য প্রকৌশলী মো. আব্দুল ওয়ারীশ, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) শেখ শরীফ-উজ-জামান, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) আসিফ মাহমুদ গালিব, নির্বাহী কমিটির পক্ষে সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি মো. ইউসুফ সর্দার, শামসুল আলম শামীম, অধ্যাপক কাজী শাহাদাত হোসাইন, প্রফেসর ডা. মাহমুদ এ চৌধুরী আরজু, সাধারণ সম্পাদক নজমুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী, র্নিবাহী সদস্য আফতাব রহিম চৌধুরী (ফেরদাউস), হাজী জাহানারা বেগম, হরমুজ শাহ বেলাল, মোহাম্মদ ওসমান গনি, প্রকৌশলী এস এম শহীদুল আলম (টেকনিক্যাল ও ভবন র্নিমাণ কমিটি সদস্য), সহকারী পরিচালক মো. সেলিম নাসের, হিসাব র্কমর্কতা মো. আব্দুল কাইয়ূম ও সাইট ইঞ্জিনিয়ার মো. আবিদুর রহমান সোহেল।

advertisement 4

এ সভায় সংস্থার বহুতল ভবন ও হাসপাতাল র্নিমাণ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আমন্ত্রণের মাধ্যমে আরও অধিক হারে আজীবন সদস্য করার সিদ্ধান্ত নেওয়া হয়। বন্ধ থাকা ফ্রাইডে ক্লিনিক পুনরায় চালু করার সিদ্ধান্ত, চট্টগ্রামের ধনাঢ্য ব্যক্তিদের নিয়ে একটি ডিনার পার্টির আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সংস্থার সহসভাপতি ও সিভিও পেট্রোকেমিকেল রিফাইনারী লি. এর চেয়ারম্যান শামসুল আলম শামীম সংস্থার বহুতল ভবন ও হাসপাতাল র্নিমাণে ১ কোটি টাকা অনুদান ঘোষণা করেছিলেন। এর আগে ১০ লক্ষ টাকা প্রদান করেছিলেন। এ সভায় ৫ লাখ টাকা অনুদান প্রদান করেন। এ ছাড়া ফ্রাইডে ক্লিনিকের মাসিক যাবতীয় খরচ এবং আয়োজিত ডিনার পার্টির যাবতীয় খরচ প্রদান করবেন বলে ঘোষনা দেন। সভার পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়। সভায় হিসাব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ জনাব মোরশেদুল আলম কাদেরী।

advertisement