advertisement
advertisement

সব খবর

advertisement
advertisement

টিআইবিতে ৯০,৭৫৪ টাকা বেতনে চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক
১৩ নভেম্বর ২০২২ ১১:০০ এএম | আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১১:৪৩ এএম
advertisement

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। বাংলাদেশে ইভেন্ট অ্যান্ড অ্যাডভোকেসি কমিউনিকেশন বিভাগে লোকবল নিয়োগ দেবে সংস্থাটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট কো–অর্ডিনেটর
বিভাগ: ইভেন্ট অ্যান্ড অ্যাডভোকেসি কমিউনিকেশন
পদসংখ্যা:
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা, ডেভেলপমেন্ট স্টাডিজ, ইংরেজি, আন্তর্জাতিক সম্পর্ক, সমাজবিজ্ঞানে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগ ও উপস্থাপনায় দক্ষ হতে হবে। এমএস অফিস ও অ্যাডোব অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। গবেষণা, বিশ্লেষণ ও গবেষণার সারমর্ম করার সক্ষমতা থাকতে হবে। ক্যাম্পেইন ও প্রোগ্রাম বাজেট ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে।

advertisement

কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক বেতন ৯০,৭৫৪ টাকা।
সুযোগ–সুবিধা: সংস্থার নীতিমালা অনুসারে দুটি উৎসব বোনাস, মুঠোফোন বিল, স্বাস্থ্য ভাতা, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, গ্রাচ্যুইটি ও বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা দেওয়া হবে।

advertisement 4

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের টিআইবির ক্যারিয়ারসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৬ নভেম্বর ২০২২।

advertisement