advertisement
advertisement
advertisement
advertisement

আর্জেন্টিনার পতাকার রঙে বসতঘর রাঙালেন সোনা মিয়া

চৌগাছা (যশোর) প্রতিনিধি
১৯ নভেম্বর ২০২২ ০৫:২১ পিএম | আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ০৫:২২ পিএম
ছবি: আমাদের সময়
advertisement

শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। কাতারে অনুষ্ঠিত এই বিশ্বকাপকে ঘিরে ইতোমধ্যেই সারাবিশ্বে ফুটবল প্রেমীদের মধ্যে ঢেউ লেগেছে। পছন্দের দেশ ও খেলোয়াড় নিয়ে চলছে নানা আয়োজন। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। সেই তালিকায় নাম লেখালেন যশোরের চৌগাছা ও মহেশপুর উপজেলার সীমান্তবর্তী সাত গ্রাম গ্রামের বাসিন্দা সোনা মিয়া।

ছোট বেলা থেকেই সোনা মিয়া ক্রীড়ামোদি এবং বিশ্ব ফুটবলে আর্জেন্টিনার সাপোর্টার। ২০০২ বিশ্বকাপের সময় থেকে নিজের বাড়িতে ওড়ান আর্জেন্টিনার পতাকা। এবার নিজের বাড়িটি রাঙিয়েছেন আর্জেন্টিনার রঙে।

advertisement

সরেজমিনে সোনামিয়ার বাড়ি গিয়ে দেখা যায়, একতলা ফ্ল্যাট বাড়ি, বাড়ির প্রধান প্রবেশ গেট, বাড়ির প্রাচীর এমনকি রান্না ঘর ও পাকা টয়লেট সবই আর্জেন্টিনার পতাকার রঙে রঙ করেছেন। বাড়ির প্রবেশ ফটকের উপরে আর্জেন্টিনা ফুটবল টিমের ছবিসহ প্যানাসাইন, যাতে বিশ্বকাপ ট্রফি নিচ্ছেন যুগের অন্যতম সেরা তারকা লিওলেন মেসি। পাশেই একটি বাঁশে আর্জেন্টিনার পতাকা উড়ছে।

advertisement 4

এ বিষয়ে সোনামিয়া বলেন, ‘সামর্থ্য থাকলে কাতারে গিয়ে আর্জেন্টিনার অন্তত একটি ম্যাচ দেখতাম। সামর্থ্য না থাকায় নিজের বাড়ি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে দুধের সাধ ঘোলে মেটাচ্ছি। দীর্ঘদিন বিশ্বকাপ না জিতলেও আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।’

advertisement