advertisement
advertisement
advertisement
advertisement

খেলা দেখেন না রুনা লায়লা, আলমগীরের পছন্দ ব্রাজিল

বিনোদন প্রতিবেদক
২১ নভেম্বর ২০২২ ০১:৫১ পিএম | আপডেট: ২১ নভেম্বর ২০২২ ০৩:৪১ পিএম
অনুষ্ঠানে আলমগীর ও রুনা লায়লা। ছবি : মাসুম জয়
advertisement

সংগীতের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লার জন্মদিন ছিল গত বৃহস্পতিবার। সেদিন পরিবারের সঙ্গে উদযাপন করলেও গতকাল রোববার জমকালো আয়োজনে পালিত হয় তার জন্মদিন।  রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উপমহাদেশের কিংবদন্তি শিল্পীকে শুভেচ্ছা জানাতে আসেন শোবিজের অনেকেই।

এ সময় চলমান বিশ্বকাপ ফুটবল প্রসঙ্গে জানতে চাইলে রুনা লায়লা বলেন, তিনি ফুটবল খেলা বোঝেন না। তাই দেখেনও না। তবে চিত্রনায়ক আলমগীর ফুটবল অনুরাগী। তিনি পেলের দেশ ব্রাজিলের সমর্থক। সুপারস্টার নেইমারের খেলা দেখতে ভালোবাসেন।

advertisement

৭০তম জন্মদিনের উৎসবে প্রিয় শিল্পীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন খুরশীদ আলম, রফিকুল ইসলাম, ফুয়াদ নাসের বাবু, ফেরদৌস, রবি চৌধুরী, আসিফ, কণা, সুবর্ণা মুস্তাফা, পূর্ণিমা, তারিন, রুনা খান, রিচি সোলায়মান, অপি করিম, রুনা খান, নাদিয়া, ইমরান, ঝিলিক, নিশিতাসহ অনেকেই।

advertisement 4

এদিন অনুষ্ঠানে আগত অতিথিরা শুভেচ্ছা বক্তব্য দেন। আর তাদের ভালোবাসায় সিক্ত হন রুনা লায়লা। তিনি বলেন, ‘আপনাদের ভালোবাসায় আজ এত দূর আসতে পেরেছি। আপনারা  সবাই আমার জন্য দোয়া করবেন। এই ভালোবাসার কাছে আমি চিরঋণী।’

এ সময় রুনা লায়লার দীর্ঘায়ু কামনা করে তাকে শুভেচ্ছা জানান স্বামী চিত্রনায়ক আলমগীর। আর আগামীতে আরও সুন্দর সুন্দর গান উপহার দেওয়ার আহ্বান জানান তিনি।

নগদ নিবেদিত ৭০তম জন্মদিনের উৎসবে সবাইকে নিয়ে কেক কাটেন রুনা লায়লা। এরপর সংগীতানুষ্ঠানে অংশ নেন ইমরান, ঝিলিক, নিশিতাসহ ক্লোজআপ ওয়ানের শিল্পীরা।

advertisement