advertisement
advertisement
advertisement
advertisement

জঙ্গলে শারীরিক সম্পর্কের সময় যুগলকে খুন!

অনলাইন ডেস্ক
২৩ নভেম্বর ২০২২ ০৯:৩৩ পিএম | আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ০৯:৩৩ পিএম
প্রতীকী ছবি
advertisement

ভারতের রাজস্থানের উদয়পুরে যুগলকে খুন করার অভিযোগে এক তান্ত্রিককে গ্রেপ্তার করা হয়েছে।ওই যুগলকে জঙ্গলে ডেকে নিয়ে শারীরিক সম্পর্ক করতে বলেছিলেন তিনি। সে সময় তাদের হত্যা করা হয়। খুন হওয়াদের নাম রাহুল মীনা এবং সোনু কাঁওয়ার।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, খুন হওয়া যুগল পরকীয়া করতেন। তার আগে নিজেদের পরিবারের সঙ্গে এই তান্ত্রিকের কাছে আসতেন তারা। এভাবে এই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপরই পেশায় শিক্ষক রাহুলের স্ত্রী তান্ত্রিকের কাছে সাহায্য চান।

advertisement

এদিকে এই খুন হওয়া সোনুর সঙ্গে তান্ত্রিকেরও সম্পর্ক তৈরি হয়েছিল। এর জেরে রাহুলের স্ত্রীকে সব কথা জানিয়ে দেন সেই তান্ত্রিক।পরে রাহুল জানতে পারেন যে তান্ত্রিক তার আর সোনুর সম্পর্কের কথা তার স্ত্রীকে জানিয়েছে। তখন তান্ত্রিকের বিরুদ্ধে হেনস্থার মামলা করার হুমকি দেন রাহুল।

advertisement 4

এরপরই পাল্টা প্রতিশোধ নেওয়ার ফন্দি আঁটেন ওই তান্ত্রিক। গত ১৫ নভেম্বর রাহুল আর সোনিকে জঙ্গলে ডেকে নেন তিনি। সেখানে তার সামনেই তাদের যৌন সম্পর্কে লিপ্ত হতে বলে তান্ত্রিক। তারা যখন ঘনিষ্ঠ অবস্থায় ছিলেন, তখন এক ড্রাম আঁঠা তাদের ওপর ঢেলে দেন তিনি। এতে তারা একে অপরের সঙ্গে জুড়ে যান।

পরে সোনু ও রাহুল একে অপরের থেকে আলাদা হতে গেলে চামড়া উঠে আসতে শুরু করে। এ সময় রাহুলের গলা চিড়ে দেন তান্ত্রিক। অপরদিকে, সোনুকেও ছুরি দিয়ে কুপিয়ে খুন করেন তিনি।

advertisement