advertisement
advertisement
advertisement
advertisement

ইউপি সদস্যকে হাত-পায়ের রগ কেটে ‘হত্যাচেষ্টা’

মাদারীপুর প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২২ ০৭:৫৪ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ০৭:৫৪ পিএম
আহত ইউপি সদস্য। ছবি: সংগৃহীত
advertisement

মাদারীপুরে মান্নান খালাসী (৫০) নামের এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত ৮টায় সদর উপজেলার পেয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

আহত মান্নান খালাসী সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

advertisement

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানিয়েছে, মান্নান খালাসী গতকাল রাতে সদর উপজেলার ঘটকচর বাজার থেকে নিজ গ্রামের বাড়ি পেয়ারপুর ফিরছিলেন। ফেরার পথে আলী ইসলাম তালুকদারের বাড়ির কাছে একটি ব্রিজের সামনে আসলে আগে থেকেই ওঁৎ পেতে থাকা বেশ কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা করে।

advertisement 4

এ সময় দুর্বৃত্তরা ধারাল অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার হাত ও পায়ের রগ কেটে ফেলে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এই ঘটনায় মান্নান খালাসীর মেয়ে লিমা আক্তার বলেন, ‘পুলিশ ও প্রশাসনের কাছে দাবি জানাই আমার বাবাকে যারা কুপিয়ে হত্যার চেষ্টা করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক। বর্তমানে আমার বাবার যে অবস্থা এখন তিনি বাঁচবেন কিনা এটা নিয়ে আমরা অনেক চিন্তিত।’

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘এ বিষয়ে এখনো কেউ থানায় অভিযোগ জানায়নি। অভিযোগ পেলে আমরা আইনি ব্যবস্থা নেব।’

advertisement