advertisement
advertisement
advertisement
advertisement

আড়াইহাজারে র‌্যাব পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ০৯:৫৪ পিএম
advertisement

আড়াইহাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়-র‌্যাব পরিচয়ে প্রকাশ্যে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল দুপুর একটার দিকে আড়াইহাজার উপজেলার দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

advertisement

উচিৎপুরার এজেন্টের মালিক জোবাইরুল বাশার জানান, ইসলামি ব্যাংক আড়াইহাজার শাখা থেকে ২০ লাখ টাকা উত্তোলন করে এজেন্ট ব্যাংকিংয়ের প্রতিনিধি সাব্বির হোসেন। এর পর টাকাগুলো নিয়ে উচিৎপুরা এজেন্ট ব্যাংকিং শাখায় জমা দিতে মোটরসাইকেলে রওনা দেন তিনি। এ সময় দক্ষিণপাড়া পৌঁছলে প্রাইভেট কারে চার-পাঁচ সদস্যের একটি দল তাকে পথরোধ করে। এ সময় তারা নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী র‌্যাবের সদস্য হিসেবে পরিচয় দিয়ে সাব্বিরকে আটক করে। এর পর হাতকড়া পরিয়ে টাকাসহ তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পর তাকে মারধর করে উপজেলার সাতগাঁম এলাকায় ফেলে দিয়ে টাকা নিয়ে চলে যায় প্রতারকচক্রের সদস্যরা। পরে আহত সাব্বিরকে প্রথমে ভুলতা পরে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়।

advertisement 4

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠিয়েছি। ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

advertisement