advertisement
advertisement
advertisement

দাঁড়িয়ে থাকা পিকআপে বাসের ধাক্কা, নিহত ৩

মিরসরাই ( চট্টগ্রাম) প্রতিনিধি
২৬ নভেম্বর ২০২২ ০২:৩৭ পিএম | আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ০৩:৩৯ পিএম
দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ। ছবি: আমাদের সময়
advertisement

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা পিকআপে পেছন থেকে বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এ দুর্ঘটনায় দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- মাদারীপুরের শিবচরের ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে পিকআপ চালক মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুরের স্বরূপকাঠির বলদিয়া এলাকার মো. হাসান (৪২) ও বরিশালের বানারিপাড়ার বিশারকান্দি এলাকার মো. সোহেল (৩৮)।

advertisement

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় সড়কের পাশে দাঁড়ানো ঢাকা থেকে চট্টগ্রাম গামী পিকআপকে দ্রুতগামী এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে পিকআপ চালক ও পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্য চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরেকজন মারা যান। 

advertisement 4

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, দুজনের লাশ, দুর্ঘটনায় কবলিত বাস ও পিকআপ থানা পুলিশের হেফাজতে রয়েছে। এখনো নিহতদের স্বজনরা থানায় এসে পৌঁছায়নি। তারা আসলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

advertisement