advertisement
advertisement
advertisement

নিরবের নায়িকা আরিয়ানা জামান

বিনোদন প্রতিবেদক
২৬ নভেম্বর ২০২২ ০৬:০৪ পিএম | আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ০৬:০৬ পিএম
নিরব ও আরিয়ানা জামান
advertisement

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ হচ্ছে সিনেমা ‘স্পর্শ’। এটি নির্মাণ করবেন অনন্য মামুন। আর নির্মাতা সিনেমার নায়ক নিরবের নাম ঘোষণা দিলেও নায়িকার নামটি রেখেছিলেন গোপন। অবশেষে জানা গেল, নিরবের বিপরীতে ‘স্পর্শ’তে দেখা যাবে নবাগত চিত্রনায়িকা আরিয়ানা জামানকে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন।

তিনি জানান, সিনেমার কাহিনি গড়ে উঠেছে অসম বয়সের এক ত্রিভুজ প্রেম ও সম্পর্ককে ঘিরে। নিরব-আরিয়ানা ছাড়াও এতে ওপার বাংলার জনপ্রিয় এক অভিনেত্রীকে দেখা যাবে বলে। তবে এবারও তার নামটি এখনই প্রকাশ্যে আনতে চান না অনন্য মামুন।

advertisement

নাবাগত নায়িকা আরিয়ানা জামান বলেন, ‘আমি নিজেকে প্রস্তুত করছিলাম ভালো গল্পের সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু অপেক্ষা করছিলাম, ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে।’ 

advertisement 4

নিরবের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা জানান, ‘এটা আমার সৌভাগ্য যে আমাদের বাংলা সিনেমার পরিচিত ও জনপ্রিয় নায়ক নিরব ভাইকে পেয়েছি। আশা করি, তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব।’

অনন্য মামুন ছাড়া সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন ভারতের অভিনন্দন দত্ত। এটি তৈরি হচ্ছে বাংলাদেশ থেকে অ্যাকশন কাট ও ভারতের রোল ক্যামেরা অ্যাকশনের ব্যানারে।

advertisement