advertisement
advertisement
advertisement

ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ৫ম সমাবর্তন

নিজস্ব প্রতিবেদক
২৯ নভেম্বর ২০২২ ০৬:৩৯ পিএম | আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ০৬:৩৯ পিএম
advertisement

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের পঞ্চম সমাবর্তন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার রাষ্ট্রপতি ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের চ্যান্সেলর মো. আবদুল হামিদের প্রতিনিধি হিসেবে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সভাপতিত্ব ৭ হাজার ৪৩৭ জন শিক্ষার্থীকে ডিগ্রি প্রদান করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক, কবি ও গবেষক ড. কামাল আবদুল নাসের চৌধুরী উক্ত সমাবর্তনে সমাবর্তন বক্তব্য দেন।

advertisement

অনুষ্ঠানের অন্যান্য অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী, বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের চেয়ারম্যান অধ্যাপক ড. মেসবাহউদ্দিন আহমেদ এবং ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী, ট্রাস্টি বোর্ডের সচিব অধ্যাপক ড. মুশফিক এম. চৌধুরী ও কোষাধ্যাক্ষ মোর্শেদা চৌধুরী।

advertisement 4

অনুষ্ঠানে তিনজন শিক্ষার্থীকে চ্যান্সেলর গোল্ড মেডেল ও তিনজন শিক্ষার্থীকে ফাউন্ডারস গোল্ড মেডেল এবং একজন শিক্ষার্থীকে ভাইস চ্যান্সেলর গোল্ড মেডেল প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ পর্বে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের কালচারাল ক্লাবের সদস্যবৃন্দ ও ব্যান্ড ‘আর্টসেল’ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

advertisement