advertisement
advertisement
advertisement

কালীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২২ ০১:৪০ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০১:৪১ পিএম
নিহত আরিফ হোসেন
advertisement

ঝিনাইদহের কালীগঞ্জের কাশীপুর বেদে পল্লীতে দুই গ্রুপের সংঘর্ষে আরিফ হোসেন (৪৮) নামে ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে পৌর কাউন্সিলরসহ কমপক্ষে ১০ জন। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদে পল্লীতে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে।

নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রহিম লস্কারের ছেলে।

advertisement

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের বেদে পল্লীতে দীর্ঘদিন ধরে মনিরুল ইসলাম ও রাসেল নামে ২ যুবক নেতৃত্ব দিয়ে আসছিলেন। গতকাল রাতে সেখানে জুয়া খেলা নিয়ে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। পরে রাসেল সমর্থকরা মনিরুল সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে আরিফ হোসেন, মালা বেগম, আব্দুল লতিফসহ কমপক্ষে ১০ জন আহত হয়। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়িঘর। 

advertisement 4

পরে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে আরিফ হোসেনের অবস্থার অবনতি হলে রাতেই যশোর মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ফরিদপুরে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, খবর পেয়ে রাতেই বেদে পল্লীতে পুলিশ পাঠিয়েছি। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

advertisement