advertisement
advertisement
advertisement

গুরুতর অসুস্থ আসিফ, তারপরও থেমে নেই

বিনোদন প্রতিবেদক
৩০ নভেম্বর ২০২২ ০১:৫৪ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০১:৫৭ পিএম
আসিফ ও ‘গুল্লি’ গানের একটি দৃশ্য
advertisement

চলতি মাসের ২০ তারিখ ফুটবলের সর্বোচ্চ আসর শুরু হয়। আর প্রথমদিনই পা মচকে, লিগামেন্টে চিড় ধরেছে গায়ক আসিফ আকবরের। চিকিৎসক জানিয়েছে, সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে আগামী ২১ দিন। কিন্তু এর মধ্যে নতুন গানচিত্রের শুটিং করার কথা। যার শিডিউল ছিল আগে থেকেই। এখন কি করা যায়, এ নিয়ে দুশ্চিন্তায় পড়ে যায় আয়োজকরা।

কিন্তু শিডিউল নষ্ট করার পক্ষে নন বাংলা গানের এই যুবরাজ। আহত শরীর নিয়ে ক্র্যাচে ভর দিয়েই দাঁড়িয়ে গেলেন ক্যামেরার সামনে। পাল্লা দিয়ে শুটিং করলেন ‘গুল্লি’ শিরোনামের গানচিত্রের। সম্প্রতি ঢাকায় এর চিত্রায়ণ সম্পন্ন হয়েছে।

advertisement

নতুন এই গানের কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর-সংগীত ও প্রজেক্ট তত্ত্বাবধানে আছেন জুয়েল মোর্শেদ। আর গানটির ভিডিও নির্মাণ করেছে কাইনেটিক টিম। এতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন শাকিলা পারভীন ও অরূপ।

advertisement 4

জানা গেছে, ‘গুল্লি’ গানটির প্রযোজনা করছে ফ্রান্সভিত্তিক প্রতিষ্ঠান ‘বিলিভ মিউজিক’। এই প্রথম তারা কোনো বাংলাদেশি শিল্পীর গানের সঙ্গে যুক্ত হয়েছে।

আসিফের ভাষ্য, ‘বিশ্বকাপের প্রথমদিনই আমার পা মচকে যায়। লিগামেন্টে চিড় ধরেছে তাই ২১ দিনের বিশ্রামে থাকতে বলা হয়েছে। তবে আমারও জবান দেওয়া ছিল প্রযোজকদের কিছু কাজ সম্পন্ন করে দেওয়ার। পায়ের সমস্যা মাথায় যেন প্রেশার ক্রিয়েট না করে তাই বাধ্য হয়ে কমিটেড কাজগুলো করেছি, আলহামদুলিল্লাহ। কাজ করার ইচ্ছা জীবিত থাকলে টুকটাক শারীরিক সমস্যা শুধুমাত্র অজুহাত হিসেবেই বাঁচতে পারে।’

আসিফ জানান, বিলিভ মিউজিক থেকে তার আটটি গান প্রকাশ হবে। পুরো বিষয়টি দেখছেন জুয়েল মোর্শেদ। নতুন এই গানগুলো আসিফের ইউটিউব চ্যানেলের পাশাপাশি আন্তর্জাতিক মিউজিক প্লাটফর্মগুলোতেও শোনা যাবে। নতুন বছর উপলক্ষে আগামী ৯ ডিসেম্বর ‘গুল্লি’ প্রকাশ হবে।

advertisement