advertisement
advertisement
advertisement

‘আ.লীগ গণতন্ত্রের জয়যাত্রাকে ব্যাহত করতে পারবে না’

রংপুর ব্যুরো
৩০ নভেম্বর ২০২২ ০৯:০৭ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০৯:০৭ পিএম
বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন। ছবি: সংগৃহীত
advertisement

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে এনে বেআইনিভাবে হত্যা, গুম, নির্যাতনের প্রতিকার করতে হবে। বিএনপির সামনে একটাই লক্ষ্য সরকার পতন ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য জাতীয় নির্বাচন।

আজ বুধবার বিকেলে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ের বিএনপির দলীয় কার্যালয় প্রাঙ্গনে সারাদেশে পুলিশের মিথ্যা মামলা, গায়েবি মামলা, পুলিশি নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে রংপুর মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

advertisement

তিনি আরও বলেন, রংপুর বিভাগীয় গণসমাবেশে রংপুরের মানুষ প্রমাণ করেছে তারা বর্তমান সরকারের সঙ্গে নেই। আওয়ামী লীগ সরকার মামলা-মোকদ্দমা দিয়ে গণতন্ত্রের জয়যাত্রাকে ব্যাহত করতে পারবে না। দেশের মানুষ রক্ত দিতে শিখেছে। তারা জয় অর্জন করেই বাড়ি ফিরবে।

advertisement 4

রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু। বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির রংপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাহাঙ্গীর আলম।

এর আগে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পুলিশি বাঁধা এড়িয়ে দলীয় কার্যালয়ের বাহিরে সমাবেশ করার জন্য ট্রাকে মঞ্চ সাজিয়ে আনা হয়। কিন্তু পুলিশি বাঁধায় সেই ট্রাকে থাকা মঞ্চকে দলীয় কার্যালয়ের গলিতে নিয়ে যেতে হয়। পরে সেখানেই সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা।

advertisement