advertisement
advertisement
advertisement

কাতার বিশ্বকাপে পার্টনার ভিভো

অনলাইন ডেস্ক
৪ ডিসেম্বর ২০২২ ০৪:৫৮ পিএম | আপডেট: ৪ ডিসেম্বর ২০২২ ০৪:৫৮ পিএম
advertisement

বিশ্বকাপ ফুটবল নিয়ে বিশ্বজুড়ে চলছে উন্মাদনা। দেশেও লেগেছে ওই উন্মাদনার ঢেউ। প্রিয় দল নিয়ে সবাই ভাসছেন উত্তেজনার সাগরে। কেউবা ব্রাজিলের সবুজ-হলুদ জার্সিতে নিজেদের সাজাচ্ছেন, আবার কেউ আর্জেন্টিনার নীল-সাদায় আনন্দে ভাসছেন। এ নিয়ে সকাল থেকে মধ্য রাত পর্যন্ত চলছে উন্মাদনা।

কাতারে চলতে থাকা বিশ্বকাপ ফুটবলে আছে বিশ্বে জনপ্রিয় স্মার্টফোন ভিভোও। এবারের বিশ্বকাপের স্মার্টফোন স্পন্সর গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। স্টাইলিশ ও সাধ্যের মতো দারুণ সব স্মার্টফোন এনে সারা বিশ্বের পাশাপাশি বাংলাদেশের তরুণদের মনও জয় করে নিয়েছে ভিভো।  

advertisement

দেশে সম্প্রতি বেশি কিছু নতুন স্মার্টফোন নিয়ে হাজির হয়েছে ভিভো। ভি২৫ সিরিজের নতুন দুইটি স্মার্টফোন অসাধারণ লুক ও পারফরমেন্সের কারণে সবার নজর কেড়েছে। এদিকে ওয়াই সিরিজের ওয়াই২২এস অসাধারণ ফিচার ও বাজেটবান্ধব হওয়ায় তরুণদের আকৃষ্ট করেছে।

advertisement 4

ভি২৫ সিরিজের দুটি স্মার্টফোন ভি২৫ ও ভি২৫ ই এর ম্যাজিকাল ফিচার হলো এর কালার চেঞ্জিং গ্লাস। সূর্যের আলোতে গেলে অটোমেটিক স্মার্টফোনের পেছনের অংশের রং বদলে যায়। এই সিরিজে ব্যবহার করা হয়েছে ট্রিপল মেইন রেয়ার ক্যামেরা যার মেইন ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের। ভি২৫ এর দাম ধরা হয়েছে ৪৭ হাজার ৯৯৯ টাকা এবং ভি২৫ই এর মূল্য ধরা হয়েছে ৩১ হাজার ৯৯৯ টাকা।

স্টাইল ও প্রযুক্তির অনন্য সমন্বয়ে ভিভো এনেছে ওয়াই২২এস। শক্তিশালী প্রসেসর, নান্দনিক ডিজাইন, আর্কষণীয় ক্যামেরা স্মার্টফোনটিকে করে তুলছে অনন্য। স্মার্টফোনটির দাম ধরা হয়েছে ২১ হাজার ৯৯৯ টাকা।

নজরকাড়া এই স্মার্টফোনগুলো মিলবে সারা দেশে ভিভোর অথোরাইজড আউটলেট বা ভিভো ই-স্টোরে।

advertisement