advertisement
advertisement
advertisement

নায়িকার পায়ে চুমু খেয়ে আলোচনায় পরিচালক

বিনোদন ডেস্ক
৮ ডিসেম্বর ২০২২ ০৬:৫০ পিএম | আপডেট: ৮ ডিসেম্বর ২০২২ ০৬:৫০ পিএম
নায়িকার পায়ে পরিচালকের ‘চুমু’, হতবাক নেটপাড়া
advertisement

বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির আলোচিত নাম রাম গোপাল ভার্মা। একসময় ‘রঙ্গিলা, ‘সত্য’,‘সরকার’,‘কোম্পানি’র মতো সাড়া জাগানো সিনেমা বানিয়েছেন। কিন্তু বেশ কিছু ফ্লপ সিনেমার কারণে হারিয়েছেন আগের অবস্থান।

তবে এখনও নানা কারণে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। এবারও তাই ঘটেছে। আর তাও নায়িকার পায়ে চুমু খেয়ে। সম্প্রতি ‘বিগ বস’ প্রতিযোগী ও অভিনেত্রী আশু রেড্ডির পায়ের কাছে বসে তার পায়ে চুমু খেয়েছেন পরিচালক। আর এই দৃশ্য দেখে হতবাক নেটপাড়া।

advertisement

মাত্র দুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি টিজার ছবি পোস্ট করেন রাম গোপাল বার্মা। ছবিতে অভিনেত্রীর পা নিজের কোলে তুলে নিয়ে তাতে চুমু খেতে দেখা যায় পরিচালককে। সেই ছবির ক্যাপশনে পরিচালক লিখেছেন, ‘দ্য ডেঞ্জারাস মি উইথ ডাবল ডেঞ্জারাস আশু রেড্ডি।’

advertisement 4

তবে পরদিনই ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামনে আনেন গোটা ভিডিওটি, যেটি কিনা একটি সাক্ষাৎকার। তাতে দেখা যায়, ‘ডেঞ্জারাস’সিনেমার জন্য পরিচালক রামগোপাল ভার্মার সাক্ষাৎকার নিচ্ছিলেন অভিনেত্রী আশু রেড্ডি। আর পরিচালক পুরো সাক্ষাৎকার নায়িকার পায়ের কাছে বসেই দিয়েছেন।

এদিকে ভিডিওটি সামনে আসতেই এর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ তুলেছে নেটপাড়া। কেউ কেউ তো লিখেই ফেলেছেন, ‘কখনও কখনও রামগোপাল ভার্মার জন্য সত্যিই খারাপ লাগে। একসময়ের সেরা পরিচালক, যার সঙ্গে কাজ করতে অভিনেতারা মুখিয়ে থাকতেন, আর এখন...।’

প্রসঙ্গত, রামগোপাল ভার্মা পরিচালিত ‘ডেঞ্জারাস’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ ডিসেম্বর। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন অপ্সরা রানি, নয়না গঙ্গোপাধ্যায়; সিনেমায় তাদের সমকামীর চরিত্রে দেখা যাবে।

advertisement