advertisement
advertisement
advertisement

ইঞ্জিনিয়ারড কাঠের তৈরি ফার্নিচার সিরিজ বাজারে আনল ইশো

লাইফস্টাইল ডেস্ক
১৫ জানুয়ারি ২০২৩ ০২:২৭ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ০২:৪৫ পিএম
ছবি: সংগৃহীত
advertisement

ফার্নিচার ব্র্যান্ড ইশো প্রথমবারের মতো বাজারে নিয়ে এসেছে ইঞ্জিনিয়ারড কাঠের তৈরি ওরেব্রো সিরিজ। কাঠের আসবাবের জন্য পরিচিত এই ব্র্যান্ডটির নতুন বেডরুম কম্বো সেট পাওয়া যাচ্ছে তাদের স্টোর ও অনলাইনে। এই সিরিজের আসবাবগুলো পাওয়া যাচ্ছে বাজারের সেরা দামে।

স্ক্যান্ডিনেভিয়ান সরলতা দ্বারা অনুপ্রাণিত এবং চমৎকার ফিনিশিংয়ের সাথে ইশো’র ওরেব্রো বেডরুম গ্রাহকদের দিচ্ছে বেডসাইড টেবিলসহ কুইন সাইজ বেডের দু’টি আলাদা সেট। নতুন বাসার শোবার ঘর সাজাতে আগ্রহী দম্পতিদের জন্য এটি হতে পারে একটি দারুণ সমাধান।

advertisement

এই সিরিজের আওতায় একটি বেডসাইড টেবিলসহ কুইন-সাইজ বেড পাওয়া যাবে ৩২ হাজার ৪৯০ টাকায়, আর দু’টি বেডসাইড টেবিলসহ এই বেডের দাম হবে ৩৬ হাজার ৯৯০ টাকা।

advertisement 4

ইশো’র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন,`আধুনিক জীবনধারার সঙ্গে খাপ খাওয়ার জন্য হালকা, টেকসই ও সাশ্রয়ী করে এই সিরিজের ফার্নিচারগুলো তৈরি করা হয়েছে। আসবাবপত্র ও বিছানায় নান্দনিক সরলতা নিয়ে আসার লক্ষ্যে আমরা আমাদের ওরেব্রো কুইন বেডরুম সেট নিয়ে এসেছি।

ইশো’র ৪৫টি ক্যাটাগরির ৪ হাজার ৫০০টিরও বেশি পণ্য বিশ্বের বিভিন্ন স্থানের আসবাবশিল্প/সংস্কৃতি থেকে অনুপ্রাণিত হয়ে ডিজাইন করা হয়েছে। দেশে উৎপাদিত এর পণ্যগুলো নতুন ট্রেন্ড চালু করে আসছে। প্রতিষ্ঠানটির মূল দর্শন হলো ‘গ্লোবাল এম্বিশন, লোকালি মেইড’। এর ফলে ইশো'র আসবাবের মান ও ফিনিশিং আন্তর্জাতিক পর্যায়ের হয়ে থাকে। এই কারণে বিদেশি আসবাব আমদানির উপর দেশের নির্ভরতাও কমে ও খরচ হ্রাস পায়। বিভিন্ন উপাদান ও রঙের ইশো'র আসবাবপত্র আধুনিক গ্রাহকদের রুচি ও জীবনধারার সাথে মানানসই।

ওরেব্রো’র স্ট্রিপড-ডাউন লুকের কারণে প্রিন্ট, এমব্রয়ডারি ও বিভিন্ন ধরনের প্যাটার্নযুক্ত কাপড়, বিছানা এবং অন্য বেডরুমের সাজসজ্জার উপাদানগুলো বেশ সুন্দরভাবে ফুটে ওঠে। চমৎকার এই আইটেমগুলো পাওয়া যাচ্ছে ইশো স্টোরে। এ ছাড়া ঝামেলামুক্ত শপিং ও দ্রুত ডেলিভারির সুবিধা নিতে ঘরে বসেই www.isho.com থেকে অনলাইনেও কেনাকাটা করা যাবে।

advertisement