advertisement
advertisement
advertisement

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন
আ.লীগ নেতাদের নিয়ে ভোট চাইলেন সাত্তার

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া
২৫ জানুয়ারি ২০২৩ ১২:০০ এএম | আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১১:৫২ পিএম
advertisement

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে বিএনপি থেকে বহিষ্কৃত নেতা উকিল আবদুস সাত্তার ভুইয়াকে ভোটের মাঠে জিতিয়ে আনতে মরিয়া হয়ে উঠেছে আওয়ামী লীগ। জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে কেন্দ্রীয় নেতারাও সাত্তারের সমর্থনে দলীয় নেতাকর্মীদের চাঙ্গা করে তুলছেন। সাত্তার ভুইয়াকে বিজয়ী করতে গতকাল বিকালে সরাইল উপজেলায় কর্মিসভা করেছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে আবদুস সাত্তার সমর্থক গোষ্ঠীর ব্যানারে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রার্থী উকিল আবদুস সাত্তার ভুইয়া উপস্থিত ছিলেন। আর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন।

advertisement

সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. নাজমুল হোসেনের সভাপতিত্বে বিশেষ

advertisement 4

অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সংরক্ষিত সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহসভাপতি মো. হেলাল উদ্দিন ও মো. হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু প্রমুখ। সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আহম্মদ হোসেন বলেন, তিনি বিএনপি থেকে সম্মান পাননি বলেই বিএনপিকে প্রত্যাখ্যান করেছেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তাই আওয়ামী লীগ একজন যোগ্য ও সৎ রাজনীতিবিদ হিসেবে প্রবীণ এই রাজনীতিবিদকে সমর্থন জানিয়েছে।

advertisement