advertisement
advertisement
advertisement

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২৩ ০৫:৫৮ পিএম | আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ০৫:৫৮ পিএম
দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি। ছবি: আমাদের সময়
advertisement

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার বিকেল ৫টার দিকে শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের এনামুল পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর শাহপাড়া এলাকার প্রয়াত সিরাজ উদ্দীনের ছেলে আসাদ (৩০) ও একই এলাকার রাশেদুল (৪০)।

advertisement

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, আজ বুধবার বিকেলে মোটরসাইকেলে পেট্রোল নেওয়ার জন্য ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে পার হয়ে ‘এনামুল পেট্রোল পাম্প’-এ যাচ্ছিলেন আসাদ ও রাশেদুল। মহাসড়কে ওঠা মাত্রই পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আসাদ ও রাশেদুলের মৃত্যু হয়। দুর্ঘটনার পর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকটি ফেলে রেখে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

advertisement 4

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ ঘটনাস্থল থেকে আসাদ ও রাশেদুলের লাশ উদ্ধার করে। পরে তাদের মরদেহ ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি কামাল হোসেন।

advertisement