advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
advertisement

ধুমধাম করে বিয়ে, তিন বছরেই ভাঙল সংসার

বিনোদন ডেস্ক
১২ মে ২০১৯ ২০:২১ | আপডেট: ১৩ মে ২০১৯ ০১:২৪

রাজকীয় আয়োজনে ধুমধাম করে হিন্দুমতে বিয়ে করেছিলেন বলিউড অভিনেতা অরুণোদয় সিং ও কানাডাবাসী লি এলটন। ২০১৬ সালের ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন তারা। কিন্তু বন্ধনটা আর রইল না এই জুটির। মাত্র তিন বছরেই ভেঙে গেছে তাদের সংসার।

ভারতের গোয়ায় লি এলটনের একটি রেস্টুরেন্ট রয়েছে। সেখানে গিয়েই তার সঙ্গে দেখা হয় অরুণোদয় সিংয়ের। প্রথম দেখার পর থেকে কয়েকদিন একে অপরের সঙ্গে যোগাযোগ, পরে প্রেম। এ থেকেই শুরু হয় দুজনের ভালোবাসার সম্পর্কের। কয়েকবছর প্রেম করার পর অরুণোদয়ের বাড়ি ভোপালে রাজকীয় আয়োজনে বিয়ে হয় দুজনের।

বিয়ে ভাঙার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন অরুণোদয় সিং। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘অনেক দিন কোনো পোস্ট দিইনি। তার কারণ আছে। তা আমার জন্য দুঃখের এবং কষ্টের। আমার বিয়েটা মনে হচ্ছে আর টিকবে না। আমরা চেষ্টা করেছি। আমরা একে অপরকে এখনো যথেষ্ট ভালোবাসি। কিন্তু একসঙ্গে থাকতে পারছি না।’

তবে কী কারণে দুজনেরসংসার ভেঙেছে তা খোলাশা করেননি।তবে জানিয়েছেন, পরিস্থিতিই তাদের বিচ্ছেদের পথে নিয়ে গেছে। এই সিদ্ধান্ত নেওয়ার আগে দুজনই মনোচিকিৎসকের কাছে গিয়েছিলেন। বিয়ে টেকাতে কাউন্সেলিংও করেছেন, কিন্তু লাভ হয়নি।তবে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে কি না, তা জানাননি অরুণোদয়।

বলিউডের ‘জিসম টু’, ‘ম্যায় তেরা হিরো’, ‘ইয়ে শালি জিন্দেগি’, ‘ব্ল্যাকমেল’, ‘উংলি’, ‘বুড্‌ঢা ইন আ ট্রাফিক জ্যাম সিনেমায় অভিনয় করেছেন অরুণোদয় সিং।

তিনি ২০০৯ সালে প্রথম অভিনয় করেন ‘সিকান্দার’সিনেমায়। ‘ইয়ে শালি জিন্দেগি’ ছবির জন্য ২০১১ সালে স্ক্রিন অ্যাওয়ার্ডসে সেরা পার্শ্ব অভিনেতার মনোনয়ন পেয়েছিলেন তিনি।