advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
advertisement

সারার ১ম বর্ষপূর্তিতে ১০% মূল্য ছাড়

প্রেস বিজ্ঞপ্তি
১৩ মে ২০১৯ ০০:২২ | আপডেট: ১৩ মে ২০১৯ ০০:২৩

পূর্ণ হলো সারার যাত্রা শুরুর ১ম বছর। সাধারণ ক্রেতাদের ক্রয়ক্ষমতা এবং গুনগত মান এই দুইয়ের সমন্বয়ে গত এক বছরে মন জয় করেছে প্রতিষ্ঠানটি। নতুন ডিজাইন, আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের ঈদ সংগ্রহে, সারার ১ম বর্ষপূর্তি উপলক্ষে থাকছে ১০ শতাংশ মূল্য ছাড়।

তীব্র গরমের কথা চিন্তা করেই সারার ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ের সমারোহ। থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকও।

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক ত্রি-প্রিস, এথনিক পার্টিওয়্যার এবং এক্সক্লুসিভ ডিজাইনের পার্টি শাড়ী। এগুলো পাওয়া যাবে ৭৯০ টাকা থেকে ৫৫৯০ টাকার মধ্যেই।

ছেলেদের জন্য থাকছে টি- শার্ট, পোলো, পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলো ৩২০ টাকা থেকে ৩৮০০ টাকার মধ্যেই পাওয়া যাবে।

এছাড়া শিশুদের জন্য সারা’র ঈদ আয়োজনে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সমারোহ। ছেলে শিশুদের জন্য টি- শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবী, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ টাকা - ১৬৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য টপস, টপস স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, ত্রি-প্রিস পাওয়া যাবে ৩৫০ টাকা -১০৫০ টাকার মধ্যে।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নং গেটের বিপরীতে) সারার আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক-এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সকল পোশাক।

মিরপুর এবং বসুন্ধরা সিটিতে সারার আউটলেট ছাড়াও অনলাইনেও সারার পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা এর ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা সরাসরি অর্ডার করতে পারবেন।