advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
advertisement

গৃহবধূকে ‘ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ’, আটক ২

মাগুরা প্রতিনিধি
১৫ মে ২০১৯ ২১:৩৯ | আপডেট: ১৬ মে ২০১৯ ০১:০৮

মাগুরার শ্রীপুর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ ও সে দৃশ্যের ভিডিওচিত্র ধারণের অভিযোগে রবিউল ইসলাম (২৭) ও আনিসুর রহমান (৩২) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার রাতে ওই গৃহবধূ গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে মামলা করেন। তারা দুজন শ্রীপুরের বরিষাট গ্রামের বাসিন্দা।

মামলায় অভিযোগে বলা হয়েছে, ওই গৃহবধূ গতকাল মঙ্গলবার সকালে শ্বশুরবাড়ি থেকে ফরিদপুরে বাবার বাড়ি যাচ্ছিলেন। শ্রীপুর উপজেলা শহরের অদূরে বরিষাট গ্রামে নির্জন স্থানে পৌঁছালে ওই দুইজন তার গলার চেইন ছিনিয়ে নেয়। তারপর তার মুখ চেপে ধরে আনিসুর তাকে ধর্ষণ করে আর রবিউল সে দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে। একপর্যায়ে সুযোগ পেয়ে গৃহবধূ চিৎকার করলে লোকজন গিয়ে দুইজনকে আটক করে পুলিশে দেয়।

লোকলজ্জার ভয়ে ওই গৃহবধূ প্রথমে থানায় অভিযোগ করেননি। পুলিশ ও সাংবাদিকেদের কাছেও ধর্ষণের কথা অস্বীকার করেছিলেন। পরে রাত ৮টার দিকে পুলিশ তাকে বুঝিয়ে মামলা দিতে রাজি করায়।

এরপর তার স্বাস্থ্য পরীক্ষার করার ব্যবস্থা করে পুলিশ। আজ বুধবার তার স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। অন্যান্য আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান।