advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
advertisement

কঙ্গনার বিরুদ্ধে মানহানীর মামলা

বিনোদন ডেস্ক
১৫ মে ২০১৯ ২২:০৪ | আপডেট: ১৫ মে ২০১৯ ২২:৪৬

বলিউড তারকা আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তোলায় কুইনখ্যাত অভিনেত্রী কঙ্গনা রনৌতের বিরুদ্ধে মানহানীর মামলা হয়েছে। মামলাটি করেছেন পাঞ্চোলি ও তার স্ত্রী জরিনা ওয়াহাব।

জানা গেছে, কঙ্গনা রনৌত আর তার বোন রাঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে মুম্বাইর আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলা করেছেন আদিত্য পাঞ্চোলি ও তাঁর স্ত্রী জরিনা ওয়াহাব।

ভারতীয় সংবাদমাধ্যম মিড-ডে খবরটি নিশ্চিত করেছে। সংবাদমাধ্যম জানিয়েছে, আদিত্য পাঞ্চোলি ও তার স্ত্রী অভিনেত্রী কঙ্গনা আর তার বোন রাঙ্গোলির বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। পাশাপাশি দেওয়ানি মামলা করার অপশনও খোলা রেখেছেন তারা।

মাত্র ১৭ বছর বয়সেই বলিউড তারকা আদিত্য পাঞ্চোলির যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন বলে অভিযোগ জানিয়েছিলেন কঙ্গনা। ২০১৭ সালের ৩ সেপ্টেম্বর ‘ইন্ডিয়া টুডে’র প্রতিবেদনে বিষয়টি সামনে আসে। কঙ্গনা আরও বলেছিলেন, ওই সময় আদিত্যর যৌন নির্যাতনে অতিষ্ঠ হয়ে তার স্ত্রী জরিনা ওয়াহাবের কাছে সাহায্য চাইতে গিয়েছিলেন। কিন্তু সেখানে কোনো সহযোগিতা তিনি পাননি।

মিড-ডে’কে আদিত্য পাঞ্চোলি বলেন, ‘কঙ্গনা রনৌত অনেক দিন ধরে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছেন। এমনকি এই বিষয় নিয়ে টিভি চ্যানেলের অনুষ্ঠানেও নানা আপত্তিকর কথা বলেছেন। এর সঙ্গে আমার স্ত্রী আর সন্তানদেরও জড়িত করেছেন। এত দিন কঙ্গনা যেসব অভিযোগ করেছেন, এবার পারলে তা প্রমাণ করুক।’

তিনি বলেন, ‘কঙ্গনা রনৌতের আইনজীবী আমাকে হুমকি দিয়েছেন, মানহানির মামলা তুলে না নিলে তারা নাকি আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনবে। আমি এই আইনজীবীর সঙ্গে ১৮ মিনিটের কথোপকথনের ভিডিও ভারসোভা পুলিশ স্টেশনে জমা দিয়েছি।’

এই মানহানির মামলা দায়ের করার আগে কঙ্গনা আর রঙ্গোলিকে ক্ষমা চাওয়ার জন্য আইনি নোটিশ পাঠান আদিত্য পাঞ্চোলির স্ত্রী জরিন ওয়াহাব। তবে চিঠির কোনো জবাব দেননি কঙ্গনা রনৌত ও রাঙ্গোলি।