advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
advertisement

গৃহবধূ, তরুণী ও শিশু ধর্ষণে গ্রেপ্তার ৭

আমাদের সময় ডেস্ক
১৬ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ১৬ মে ২০১৯ ০৯:২৯

বরিশালের মুলাদিতে গৃহবধূ, পটুয়াখালীর রাঙ্গাবালীতে তরুণী এবং ঝিনাইদহের মহেশপুর ও মুন্সীগঞ্জের লৌহজংয়ে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। পুলিশ চারটি ঘটনায় এক কলেজছাত্রসহ সাতজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে দুজন শিশু ধর্ষণের কথা স্বীকার করেছে।

বরিশাল : মুলাদী উপজেলায় মামাবাড়িতে বেড়াতে যাওয়া এক গৃহবধূকে তুলে নিয়ে পার্শ্ববর্তী গ্রামের নির্জন কলাবাগানে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর গ্রামের রহিম কারির কলাবাগানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ গত মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ যুবককে আটক করে। তারা হচ্ছে, ঘোষেরচর এলাকার মো. আদারি খানের ছেলে নজরুল ইসলাম, জালালপুর গ্রামের দেলোয়ার খানের ছেলে ফয়সাল খান, হযরত আলী সরদারের ছেলে রনি সরদার এবং পশ্চিম তেরচর গ্রামের বজলু সিকদারের ছেলে রাব্বী সিকদার। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই গৃহবধূর স্বামী।

গতকাল বুধবার ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মহেশপুর (ঝিনাইদহ) : মহেশপুরে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গতকাল বুধবার এক কলেজছাত্রকে গ্রেপ্তার করে পুলিশ। তার নাম জিহাদ। সে উপজেলার নেপা ইউনিয়নের কুল্লাহ গ্রামের নুর মোহাম্মদের ছেলে। বেলা ১১টার দিকে ভৈরবা ফাঁড়ির পুলিশ তাকে আটক করে। ধর্ষণের ঘটনাটি ঘটে গতকাল সকাল ৭টার দিকে। বাড়িতে কেউ না থাকায় মেয়েটিকে আদর করার ছলে ঘরে নিয়ে জিহাদ তাকে ধর্ষণ করে।

পটুয়াখালী : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক শাহিন হাওলাদারের বিরুদ্ধে। ওই তরুণী বর্তমানে অন্তঃসত্ত্বা। এ ঘটনায় তার বাবা পটুয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে গতকাল বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী এলাকা থেকে শাহিনকে গ্রেপ্তার করে রাঙ্গাবালী থানাপুলিশ। শাহিন ওই এলাকার মো. বাবর হাওলাদারের ছেলে। রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মো. আলী আহম্মেদ জানান, আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে।

লৌহজং (মুন্সীগঞ্জ) : লৌহজংয়ে গত মঙ্গলবার শিশু ধর্ষণের ঘটনায় এক যুবককে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী। তার নাম বিল্লাল হোসেন বেপারি। মঙ্গলবার বিকালে কুমারভোগ পুনর্বাসন এলাকার ৪৫/৪৬ নং প্লটের বাড়িতে ডেকে নিয়ে তিনি সাত বছরের এক শিশুকে ধর্ষণ করেন। লৌহজং থানার (ওসি) মো. মনির হোসেন জানান, বিল্লাল হোসেন বেপারি ধর্ষণের কথা স্বীকার করেন। গতকাল তাকে মুন্সীগঞ্জ জেলা কারাগারে ও শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

গোবিন্দগঞ্জ : গাইবান্ধার গোবিন্দগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টাকারী ব্যক্তিকে গ্রেপ্তারের দাবিতে গতকাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। দুপুরে রংপুর-বগুড়া মহাসড়কের ফাঁসিতলা বাজারে এ ঘণ্টাব্যাপী এ কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মন্ডল, মুক্তিযোদ্ধা সালজার রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই তালুকদার প্রমুখ।