advertisement
advertisement
advertisement
advertisement

র‌্যাবের কমান্ডিং অফিসার রিয়াজ

বিনোদন প্রতিবেদক
২ নভেম্বর ২০১৯ ১১:৪২ এএম | আপডেট: ২ নভেম্বর ২০১৯ ১১:৪২ এএম
চিত্রনায়ক রিয়াজ
advertisement

বড়পর্দায় অনেকদিন ধরেই অনুপস্থিত চিত্রনায়ক রিয়াজ। তবে বিশেষ দিনগুলোতে এই অভিনেতাকে পাওয়া যায় নাটক কিংবা টেলিছবিতে। পাশাপাশি দেখা মেলে বিজ্ঞাপনেও।  

বাংলা ছবির জনপ্রিয় এই নায়ক এবার অভিনয় করতে যাচ্ছেন নির্মাতা দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে। আর এতে র‌্যাবের একজন কমান্ডিং অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে। এমনটাই জানালেন চিত্রনায়ক রিয়াজ। এরই মধ্য দিয়ে অনেকদিন পর আবারও বড়পর্দায় দেখা যাবে তাকে।

advertisement

এদিকে, বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার ছবি ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পাবে আগামী বছর ঈদুল আজহায়। এর মধ্য দিয়ে তুলে ধরা হবে সুন্দরবনকে কীভাবে দস্যুমুক্ত করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল শুক্রবার বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে সুন্দরবনকে দস্যুমুক্ত ঘোষণার বর্ষপূর্তি অনুষ্ঠানে ‘অপারেশন সুন্দরবন’-এর ডিজিটাল লোগো ও পোস্টার উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এ সময় পরিচালক দীপংকর দীপন ছবির সঙ্গে সংশ্লিষ্ট শিল্পী ও কলাকুশলীদের সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

ছবির নির্মাতা দীপংকর দীপন জানান, ‘অপারেশন সুন্দরবন’ ছবির মাধ্যমে র‌্যাবের সুন্দরবনের দুঃসাহসিক সব অভিযানের পাশাপাশি এখানকার প্রাকৃতিক সৌন্দর্যকে তুলে ধরা হবে।’

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ জানান, ‘অপারেশন সুন্দরবন’ ছবি থেকে যে আয় হবে, তা আত্মসমর্পণ করা বনদস্যু ও দস্যুদের দ্বারা ক্ষতিগ্রস্ত মানুষের কল্যাণে ব্যবহার করা হবে।

‘অপারেশন সুন্দরবন’ ছবিটি র‌্যাব ওয়েলফেয়ার ট্রাস্টের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, তাসকিন রহমানসহ অনেকে।

advertisement