advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই কাতারে নতুনদের সুযোগ

ক্রীড়া প্রতিবেদক
১১ জুন ২০২১ ০০:০০ | আপডেট: ১০ জুন ২০২১ ২৩:১৯
advertisement

কাতারে বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাই পর্বে ওমানের বিপক্ষে শেষ ম্যাচে শক্তি কমে যাচ্ছে বাংলাদেশ দলের। কেননা কার্ড এবং ইনজুরি সমস্যায় বাংলাদেশ দলে নেই পাঁচ ফুটবলার। অভিজ্ঞ ফুটবলাররা দলে না থাকায় ওমানের বিপক্ষে ম্যাচটি নতুন ও তরুণদের মেলে ধরার দারুণ মঞ্চ হতে যাচ্ছে। আগামী ১৫ জুন ওমানের বিপক্ষে ম্যাচটি খেলবে বাংলাদেশ।

আগের ম্যাচে ভারতের কাছে হারের পর ফুটবলাররা ঘুরে দাঁড়াতে মরিয়া। তবে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের বিপক্ষে ম্যাচের আগে একাদশ নিয়েই বেশি ভাবতে হচ্ছে প্রধান কোচ জেমি ডেকে। অধিনায়ক জামাল ভূঁইয়া, ডিফেন্ডার রহমত মিয়া, মিডফিল্ডার বিপলু আহমেদ, ইব্রাহিম এবং সোহেল রানা খেলছেন না। তাদের অনুপস্থিতিতে মূল একাদশে বেশ কয়েকজন নতুন ফুটবলারকে দেখা যাবে। অভিজ্ঞ খেলোয়াড়রা না থাকায় তরুণ ইয়াসিন আরাফাত, ইমনদের প্রমাণের মঞ্চ এখন ওমান ম্যাচ।

তিন গোলকিপার ছাড়া কাতারে দলের সঙ্গে যাওয়া ডিফেন্ডার ইয়াসিন, ইমন, হাবিবুর রহমান সোহাগদের এখনো মাঠে নামা হয়নি। গতকাল এক ভিডিও বার্তায় ডিফেন্ডার ইয়াসিন আরাফাত বলেন, ‘শক্তিশালী দল ওমান। তাদের বিপক্ষে ভালো কিছু করার চেষ্টা করব। কার্ড এবং নিষেধাজ্ঞার কারণে অনেকে খেলতে পারবেন না। যারা আছেন, তারা এখন খেলবেন। আমি যদি ওই ম্যাচে সুযোগ পাই, ভালো কিছু করার চেষ্টা করব।’

advertisement