advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সিরিজ জেতায় টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

ক্রীড়া প্রতিবেদক
১৮ জুলাই ২০২১ ২১:৫৯ | আপডেট: ১৮ জুলাই ২০২১ ২৩:৪৯
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরোনো ছবি
advertisement

এক ম্যাচ হাতে রেখেই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ জেতায় বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়াও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেলসহ দেশের বিশিষ্টজনরা টাইগারদের অভিনন্দন জানান।

আজ রোববার হারারেতে সিরিজের প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও জয় পেয়ে সিরিজ জয় নিশ্চিত করে লাল-সবুজের প্রতিনিধিরা। ক্রিকেটারদের এমন জয়ে এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, 'অসাধারণ নৈপুণ্যে জিম্বাবুয়ের মাটিতে এক ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ ক্রিকেট দল। স্বাগতিকদের বিরুদ্ধে টাইগারদের এ দাপুটে জয় বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল করল।'

তিনি আরও বলেন, 'করোনা মহামারির এ দুঃসময়ে নানা দুঃসংবাদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ধারাবাহিক এ পারফরম্যান্স নিঃসন্দেহে আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের।’

তিনি আশা প্রকাশ করেন, আগামী দিনেও বাংলাদেশ ক্রিকেট দলের এই অসাধারণ নৈপুণ্য অব্যাহত থাকবে। বাংলাদেশই আগামী দিনের ক্রিকেট বিশ্বকে নেতৃত্ব দিবে। এদিকে, প্রধান বিরোধীদলীয় নেতা থেকে শুরু করে সকল রাজনৈতিক দলের নেতারা টাইগারদের এই জয়কে অভিনন্দন জানিয়েছেন।

advertisement