advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

খালেদা জিয়ার বাসভবনে বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা

নিজস্ব প্রতিবেদক
২১ জুলাই ২০২১ ২১:৪৬ | আপডেট: ২১ জুলাই ২০২১ ২২:৫৯
পুরোনো ছবি
advertisement

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজাতে প্রবেশ করেছেন মহাসচিবসহ দলটির জাতীয় কমিটির নেতৃবৃন্দরা। আজ বুধবার রাত ৮টায় তারা সেখানে প্রবেশ করেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শাইরুল কবির খান।

মূলত দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভোগা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ঈদ উপলক্ষে সৌজন্য সাক্ষাৎ করতেই দলটির স্থায়ী কমিটির সদস্যরা ফিরোজায় গিয়েছেন বলে জানান শাইরুল কবির খান।

খালেদা জিয়ার বাসভবনে যাওয়া দলটির স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান। এ সময় উপস্থিত ছিলেন চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান।

তবে স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ইকবাল হাসান মাহমুদ টুকু নিজ নিজ এলাকায় অবস্থান করায় তারা দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যেতে পারেননি।

প্রসঙ্গত, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তার গুলশানের বাসভবন ফিরোজায় ঈদুল আজহার দিন কাটান। ঈদুল আজহা উপলক্ষে খালেদা জিয়া একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন।

এর আগে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি দলীয় নেতা-কর্মীসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, ৭৫ বছর বয়সী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ৫৪ দিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

advertisement