advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দুই অটোচালকসহ ৯ জনকে হত্যা

আমাদের সময় ডেস্ক
২৪ জুলাই ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৩ জুলাই ২০২১ ১১:০৯ পিএম
advertisement

তিন দিনে সাত জেলায় হত্যাকা- ঘটেছে ৯টি। তাদের মধ্যে ছুরিকাঘাতে খুন হয়েছেন পাঁচজন। নিহতদের মধ্যে দুই অটোচালক রয়েছেন। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কাঠের টুকরো দিয়ে মাথায় আঘাত করে নিজের বড় ভাইকে হত্যা করেছেন ছোট ভাই। নরসিংদীর শিবপুর ও চাঁদপুরের শাহরাস্তিতে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : শহরের কৈগাড়ি এলাকায় সিগারেট জ্বালানো নিয়ে তর্কবিতর্কের জেরে রাকিব হৃদয় (২৫) নামে এক মুদি দোকানদারকে ছুরিকাঘাতে খুন করে বখাটেরা। ছেলেকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে আহত হন নিহতের বাবা মামুনুর রশিদ। তিনি শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। ঈদের আগের দিন মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে রাকিব হৃদয়কে ছুরিকাঘাত করা হয়। বুধবার রাত ৯টার পর শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : পীরগঞ্জে ইসাহাক আলী (২৮) নামে ভ্রাম্যমাণ ব্যাংকিং এজেন্ট খুন হন। ঈদের আগের দিন ভোরে উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই এলাকা থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। ইসাহাক আলী একই ইউনিয়নের করনাই পশ্চিমপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে। এলাকার লোকজন জানান, জাবরহাট বাজারের ভাই ভাই ফটোস্ট্যাট অ্যান্ড কম্পিউটার এবং কসমেটিকসের স্বত্বাধিকারী ইসাহাক আলী সোমবার রাতে দোকান বন্ধ করে মোটরসাইকেলে করনাই পশ্চিমপাড়া গ্রামের বাড়ি ফিরছিলেন। বাড়ি থেকে ২০০ গজ দূরে দুর্বৃত্তরা তার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। পরে তাকে গলা কেটে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রেখে টাকার ব্যাগ ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

যশোর : শহরে এলোপাতাড়ি ছুরিকাঘাতে এক যুবককে খুন করা হয়। নিহতের নাম শাওন ওরফে টুনি। তিনি শহরের শঙ্করপুর জমাদ্দারপাড়া এলাকার হালিম ওরফে তিলে মুন্সীর ছেলে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহরের শঙ্করপুর ছোটনের মোড় এলাকায় তাকে হত্যা করা হয় বলে কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানান।

চাঁপাইনবাবগঞ্জ : জমি নিয়ে বিরোধে গোমস্তাপুরে আলম মিস্ত্রি নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার ডিহিটোলা গ্রামে এ ঘটনা ঘটে। আলম মিস্ত্রি ওই গ্রামের বাসিন্দা। একই গ্রামের আফজালের সঙ্গে ৪-৫ মাস ধরে জমি নিয়ে বিরোধ চলছিল আলমদের। বৃহস্পতিবার দুপুরে আলম মিস্ত্রির বাড়িতে প্রতিপক্ষের ৬-৭ জন লাঠি নিয়ে ঢুকে বাড়ির গেট ও রান্নাঘরে ভাঙচুর করে এবং আলমকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কলমাকান্দা (নেত্রকোনা) : কলমাকান্দায় দুর্বৃত্তরা সেনারুল নামে এক ব্যাটারিচালিত অটোচালককে কুপিয়ে খুন করে। ঈদের আগের দিন সকালে পুলিশ লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বাবা কাদির ম-ল অজ্ঞাতনামা আসামি করে কলমাকান্দা থানায় হত্যা মামলা করেন। পুলিশের ধারণা, সোমবার মধ্য রাতের দিকে উপজেলার কলমাকান্দা-নেত্রকোনা সড়কের আশারানি কুতিগাঁও নামক স্থানে এ হত্যাকা- ঘটে।

রৌমারী (কুড়িগ্রাম) : রৌমারী উপজেলার বন্দবের ইউনিয়নের টাপুরচর গ্রামে গত বুধবার সন্ধ্যায় ছোট ভাই আব্দুল জলিলের দোকানের ফ্রিজে ঈদের মাংস রাখা নিয়ে বড় ভাই নইমুদ্দিনের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আব্দুল জলিল কাঠ দিয়ে আঘাত করেন নইমুদ্দিনকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের মেয়ে মর্জিনা খাতুন রৌমারী থানায় ঘাতক চাচাসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। আব্দুল জলিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিবপুর (নরসিংদী) : শিবপুর উপজেলার পাহাড়িয়া নদীতে ভেসে ওঠা অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে আইয়ুবপুর ইউনিয়নের নোয়াদিয়া গ্রামের গাংপাড় এলাকার একটি ইটভাটার সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।

চাঁদপুর : শাহরাস্তিতে বেলায়েত হোসেন রিপন (৩৫) নামে এক যুবককে হত্যা করে দুবর্ৃৃত্তরা। গতকাল উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উত্তর গঙ্গারামপুর মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সকাল সাড়ে ১০টায় গঙ্গারামপুর গ্রামের খোকনের স্ত্রী কানন বেগম মাঠে ছাগল চরাতে গিয়ে লাশটি দেখে চিৎকার দেন। স্থানীয়রা এসে লাশটি ওই গ্রামেরই মৃত মৌলভী মকছুদ আলীর ছেলে রিপনের বলে শনাক্ত করে। শাহরাস্তি থানার ওসি মো. আবদুল মান্নান বলেন, ওই যুবককে শ^াসরোধে হত্যা করা হয়েছে।

কেন্দুয়া (নেত্রকোনা) : কেন্দুয়ায় ঈদের পর দিন ছুরিকাঘাতে খুন হন ইমরান হোসেন বাবু নামে এক অটোরিকশাচালক। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে সান্দিকোনা ইউনিয়নের সাহিতপুর বাজার এলাকায়। ইমরান বাবুকে বাঁচাতে গিয়ে তার চাচাতো ভাই অটোচালক এখলাছ উদ্দিন গুরুতর জখম হন। স্থানীয়রা ধাওয়া দিয়ে ঘাতক সান্দিকোনা ইউনিয়নের আটিগ্রামের রুকন উদ্দিনের ছেলে সুমনকে আটক করে পুলিশে দেন। ইমরান হোসেন বাবু সান্দিকোনা ইউনিয়নের চেংজানা গ্রামের শামীম মিয়ার একমাত্র ছেলে।

advertisement