advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অভিনেত্রী নুসরাতের যত সম্পদ

বিনোদন ডেস্ক
২৮ জুলাই ২০২১ ২০:৫২ | আপডেট: ২৮ জুলাই ২০২১ ২০:৫২
নুসরত জাহান
advertisement

ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরত জাহান গত সাত-আট মাস ধরে নানা বিষয় নিয়ে আলোচনায়। তার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহলের যেন শেষ নেই। টালিউডের প্রথম সারির এই নায়িকার বিষয়-সম্পত্তির সম্পর্কে ধারণা আছে?

২০১৯ সালে লোকসভা নির্বাচনে সাংসদ হিসেবে দাঁড়ানোর সময় হলফনামায় নিজের সম্পত্তির খতিয়ান দিতে হয়েছিল নুসরাতকে। তার অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯০ লাখ ৮৮ হাজার। স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি টাকা। ওই সময়ে নুসরতের ঋণ ছিল ১ কোটি ৬৮ লাখ ৮১ হাজার ৬০৮ টাকা।

সেই সময়ে নুসরত জাহানের নামে ব্যাংকে গচ্ছিত ছিল ৩৮ লাখ ৩৮ হাজার ৩৯১ টাকা। নগদ ছিল ৫ লাখ, ব্যাংকে ছিল আরও প্রায় ৩০ লাখ টাকা। তা ছাড়া ৪৫০ গ্রাম স্বর্ণ এবং ১২ লাখ টাকার হিরার গয়নার মালিক তিনি।

ওই সময়ে নুসরত জানিয়েছিলেন, তার পেশাগত আয় ৫ লাখ টাকা। বন্ডের পরিমাণ ১ লাখ এবং বিমায় বিনিয়োগ করেছিলেন আড়াই লাখ টাকা।

২০১৬-১৭ সালে নতুন গাড়ি কিনেছেন এই অভিনেত্রী। তার গাড়িবারান্দায় এখন দুটি গাড়ি, ফোর্ড এবং বিএমডব্লিউ। দুটি গাড়ির মোট দাম ৩৫ লাখ ৫০ হাজার টাকা। তা ছাড়া কলকাতা শহরে তার একটি বাংলো আছে, যার দাম ২ কোটি টাকা। সূত্র : আনন্দবাজার  

advertisement