advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মডেল পিয়াসার সহযোগী মিশুসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক
৪ আগস্ট ২০২১ ০৩:১১ পিএম | আপডেট: ৪ আগস্ট ২০২১ ০৪:৪৫ পিএম
মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। পুরোনো ছবি
advertisement

রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে মডেল পিয়াসার অন্যতম সহযোগী মিশু হাসানসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মো. ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‍্যাবের অভিযানে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ মিশু হাসান ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে ।

এই বিষয়ে আজ বুধবার বিকেলে র‍্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান এএসপি মো. ইমরান খান।

বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসাসহ গ্রেপ্তার মডেল ফারিয়া মাহবুব পিয়াসা তিন দিনের পুলিশি রিমান্ডে রয়েছেন। গত সোমবার ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম ও ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম তার এ রিমান্ড মঞ্জুর করেন।

পিয়াসার মদক মামলায় গুলশান থানা পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত তিন দিন করে রিমান্ডের আদেশ দেন।

এর আগে গতকাল রোববার রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। রাত পৌনে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর পিয়াসার দেওয়া তথ্যে মডেল মরিয়ম আক্তার মৌকে ধরতে রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় ডিবি পুলিশ। তার বাসা থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে মৌকে গ্রেপ্তার করা হয়। এরপর সোমবার দুপুরে গুলশান থানায় পিয়াসার বিরুদ্ধে ও মোহাম্মদপুর থানায় মৌয়ের বিরুদ্ধে দুটি মামলা করে পুলিশ।

পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

advertisement