advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

জায়েদ খান আজ মহা খুশি!

বিনোদন প্রতিবেদক
১৩ সেপ্টেম্বর ২০২১ ১৬:১৪ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৫
জায়েদ খান। পুরোনো ছবি
advertisement

অসহায় মানুষের সেবা করার লক্ষ্যে নিজ গ্রাম পিরোজপুরের ‘সাপোর্ট’ নামের একটি সেবামূলক সংগঠন গঠন করেছিলেন চিত্রনায়ক জায়েদ খান। তাও প্রায় তিন বছর আগের কথা। ইতিমধ্যেই সংগঠনটি অসংখ্য দুস্থ মানুষের পাশাপাশে দাঁড়িয়েছে। দিয়েছে খাদ্য, আর্থিকসহ নানা সহযোগিতা।

জায়েদ খানের হাতে গড়া সংগঠনটি আজ সমাজকল্যাণ দপ্তর থেকে অনুদান পেয়েছে। আর এতে আবেগ স্পর্শ করেছে নায়ককে। তাই আজ মহা খুশি এই চিত্রনায়ক।

জায়েদ খান জানান, আমার জীবনের কত যে আনন্দের দিন আজকে। ছোট ছোট প্রাপ্তি জীবনে অনেক খুশি বহন করে। অসহায় মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে পিরোজপুরে প্রতিষ্ঠা করেছিলাম ‘সাপোর্ট’ নামের একটি মানব কল্যান সংস্থা। এই ‘সাপোর্ট’ নামটি দিয়েছিলেন সম্মানিত চলচ্চিত্র পরিচালক বজলুর রাশেদ চৌধুরী। সংগঠনটির বয়স দেখতে দেখতে তিন বছর অতিক্রম করেছে।

তিনি আরও জানান, এই তিন বছরে যতটুকু পেরেছি আমরা সংগঠনের সদস্যরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। পিরোজপুর জেলায় কয়েকটি থানা কমিটিও করেছি। আমরা যেহেতু সমাজ কল্যান মন্ত্রনালয়ের অন্তরভুক্ত তাই ‘সাপোর্ট’র পক্ষ থেকে আমরা অনুদানের জন্য আবেদন করেছিলাম, তারই পরিপ্রেক্ষিতে আজ এই মূল্যবান চেকটি আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে পিরোজপুর সমাজকল্যাণের অফিস হতে হাতে পেয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা সমাজকল্যাণ মন্ত্রণালয়কে। কী যে এক অনুভূতি অনুভব হচ্ছে, বোঝানো দায়। মনে হচ্ছে আজ আমার সৃষ্টি পরিপূর্নতা লাভ করেছে। বিষয়টি অনেক গর্বের। সবাই দোয়া করবেন সাপোর্ট এর জন্য, আমরা যেন অসহায় মানুষের জন্য কাজ করতে পারি। কৃতজ্ঞতা জানাই সাপোর্ট এর সদস্যসহ সকল নেতৃবন্দকে। জয় হোক মানবতার, জয় হোক ‘সাপোর্ট’র।

advertisement