advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মুক্তির অনুমতি পেল অর্ষার ‘অপ্রদর্শনযোগ্য’ সিনেমা

বিনোদন প্রতিবেদক
২০ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৩ এএম | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১২:২৮ পিএম
‘সাহস’ সিনেমার দৃশ্যে অর্ষা ও ইমরান
advertisement

তরুণ নির্মাতা সাজ্জাদ খানের সিনেমা ‘সাহস’ দেশের প্রেক্ষাগৃহে ‘অপ্রদর্শনযোগ্য’ বলে সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। আর প্রযোজক-পরিচালককে চিঠি দিয়ে আনুষ্ঠানিকভাবে তা জানানোও হয়। অবশেষে আড়াই মাসের মাথায় কর্তনসাপেক্ষে পুনরায় সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর ‘সাহস’ প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

সম্প্রতি সিনেমাটির সেন্সর সার্টিফিকেট হাতে পেয়েছেন এর নির্মাতা সাজ্জাদ খান।  আগামী নভেম্বরে সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

সংশোধনের কারণে সিনেমার গল্প ক্ষতিগ্রস্ত হয়েছে কি না জানতে চাইলে এই নির্মাতা বলেন, ‘না, এতে করে কোনো সমস্যা হবে না। গল্প কোনোভাবেই ক্ষতিগ্রস্ত হবে না। গল্পে আমি যেটা বলতে চেয়েছি সেটা ঠিকই আছে। আশা করি, দর্শকরা পরিপূর্ণভাবে সিনেমাটি উপভোগ করতে পারবেন।’

এদিকে, ‘সাহস’ প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা ও অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। গল্পে তাদের নাম নীলা ও রায়হান। দুজন অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর চরিত্রে। আরও আছেন খাইরুল বাসার, রাজু, তুর্যসহ অনেকে। এ ছাড়া এর বিভিন্ন চরিত্রে বাগেরহাটের থিয়েটার রেপার্টরির সদস্যরা অভিনয় করেছেন।

advertisement