advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ইভানার মৃত্যুর ঘটনায় স্বামীসহ তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
২৪ সেপ্টেম্বর ২০২১ ০৯:৩৩ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১০:৩৬ পিএম
স্বামীর সঙ্গে ইভানা। পুরোনো ছবি
advertisement

রাজধানীর পরীবাগে ইংরেজি মাধ্যম স্কুল স্কলাসটিকার ক্যারিয়ার গাইডেন্স কাউন্সিলর ইভানা লায়লা চৌধুরীর মৃত্যুর ঘটনায় শাহবাগ থানায় লিখিত অভিযোগ করেছেন ইভানার বাবা এ এস এম আমান উল্লাহ। আজ শুক্রবার সন্ধ্যায় তিনি এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়, ইভানার মৃত্যুর ঘটনায় তার স্বামী ব্যারিস্টার আবদুল্লাহ মাহমুদ হাসান রুম্মান, তার প্রেমিকা ব্যারিস্টার সানজানা ইয়াসিন খান ও অধ্যাপক ডা. মুজিবুল হক জড়িত। এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হাওলাদার জানান, নিহত ইভানার পরিবার একটি অভিযোগ করেছেন। সেটি গ্রহণ করা হয়েছে।

অভিযোগে আরও বলা হয়, বিয়ের পর থেকেই ইভানাকে তার স্বামী রুম্মান শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। কিছুদিন আগে ইভানা জানতে পারেন, রুম্মান ব্যারিস্টার সানজানা ইয়াসিন খানের সঙ্গে পরকীয়ায় লিপ্ত। পরে ইভানা তার স্বামী রুম্মান ও সানজানার মধ্যে হোয়াটসঅ্যাপে প্রেমালাপের প্রমাণও পান এবং তার স্ক্রিনশর্ট নিয়ে বন্ধুদের মেসেঞ্জারে পাঠান।

এ ছাড়া বেশকিছুদিন ধরে রুম্মান ইভানাকে ঘুমের ওষুধ খাওয়াচ্ছিলেন, যাতে রুম্মান নির্বিঘ্নে সানাজানার সঙ্গে ফোনে প্রেমালাপ করতে পারেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

advertisement