advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চাঁদপুরের ইলিশ নিয়েই বাড়ি ফিরবো : কৌশানী

বিনোদন প্রতিবেদক
২৮ সেপ্টেম্বর ২০২১ ১২:৫২ পিএম | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ০১:০৯ পিএম
কৌশানী মুখোপাধ্যায়। পুরোনো ছবি
advertisement

ঢাকার বিমানবন্দরে নেমে কিছুক্ষণ পরই চাঁদপুরের উদ্দেশে রওনা দেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। উদ্দেশ্য ‘পিয়া রে’ নামের সিনেমার কাজ। আজ থেকে কলকাতার এই অভিনেত্রী অংশ নিয়েছেন এর শুটিংয়ে।

শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল’র  প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করছেন পূজন মজুমদার। আর এতে কৌশানির বিপরীতে আছেন শান্ত খান। বাংলাদেশের একঝাঁক অভিনয়শিল্পীদের পাশাপাশি আরও আছেন কলকাতার রজতাভ দত্ত ও খরাজ মুখার্জিও।

এর আগে, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানি। তার বিপরীতে ছিলেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত। প্রযোজনা বাংলাদেশের হলেও সিনেমাগুলো কলকাতার প্রজেক্ট হিসেবেই নির্মিত হয়েছে। এই প্রথম কৌশানি সরাসরি বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন।

বাংলাদেশে আসা ও অভিনয় প্রসঙ্গে কৌশানী মুখোপাধ্যায় বলেন, ‘অন্য দেশে এসে শুটিং করছি, মনেই হচ্ছে না। মনে হচ্ছে, নিজ দেশেই আছি। ঢাকায় এয়ারপোর্টে নামার পর বেশিক্ষণ থাকা হয়নি। শুটিং স্পট চাঁদপুরে চলে এসেছি। এখানকার ইলিশ আমাদের কলকাতায় খুবই বিখ্যাত। আসার সময় বাবা বলে দিয়েছে, ফেরার সময় যেন এখনকার ইলিশ নিয়ে ফিরি। তাই ফেরার সময় চাঁদপুরের ইলিশ নিয়েই বাড়ি ফিরবো।’

তিনি আরও বলেন, ‘প্রায় ১৫ দিনের মতো এখানে থাকা হবে। তাই কাজের ফাঁকে ফাঁকে বাংলাদেশটা একটু ঘুরে দেখতে চাই। বাংলাদেশের সৌন্দর্য উপভোগ করতে চাই।’

advertisement