advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাস না পেয়ে হেঁটে হেঁটে হোটেলে ফিরলো বাংলাদেশ দল

ক্রীড়া ডেস্ক
১০ অক্টোবর ২০২১ ১১:০০ পিএম | আপডেট: ১০ অক্টোবর ২০২১ ১১:০০ পিএম
পুরোনো ছবি
advertisement

মালদ্বীপ ম্যাচের পর দুদিন বিরতি পেয়েছিল বাংলাদেশ ফুটবল দল। এরইমধ্যে আজ বিকেলে অনুশীলনও করেছে তারা। বিকেল ৪টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত মালদ্বীপের রাজধানী মালের ঘাসের মাঠ নির্ধারিত ছিল বাংলাদেশের অনুশীলনের জন্য। আজ বাংলাদেশ কোচ অস্কার ব্রুজোন আধা ঘণ্টার বেশি সময় নিয়ে অনুশীলন করিয়েছেন জামাল ভুঁইয়াদের।

এই ফাঁকে বাংলাদেশকে বহন করা বাস অনুশীলন মাঠ থেকে মালে স্টেডিয়ামে আসে মালদ্বীপ দলকে হোটেলে নিতে। আর তাতেই ঘটে বিপত্তি। ৩০ মিনিট অপেক্ষার পর হেঁটেই হোটেলে ফিরেছেন বাংলাদেশের ফুটবলাররা। এ নিয়ে ক্ষোভ জানিয়েছেন তপু বর্মণরা। হেঁটে হোটেলে যাওয়ার সময় ডিফেন্ডার তপু বর্মণকে বলতে শোনা যায়, ‘হেঁটে হেঁটে এলাম। আমাদের কোনো নিরাপত্তা নেই। এটা ঠিক নয়।’

জানা গেছে, আয়োজকদের পক্ষ থেকে বাংলাদেশ দলকে জানানো হয়েছিল, ৪০ মিনিট অপেক্ষা করলে বাস আসবে। কিন্তু অনুশীলনের পর ক্লান্ত ফুটবল দল অপেক্ষা করেনি।

বাংলাদেশ দলের ম্যানেজার সত্যজিৎ দাশ বলছেন, ‘আয়োজকেরা দুই-তিনটি বাস দিয়ে সব দলকে আনা নেওয়া করছে। ফলে একটা সমস্যা হয়েছে। আজ অনুশীলন শেষে আমরা আধা ঘণ্টার বেশি বসে ছিলাম। শেষ পর্যন্ত কোচ বললেন, চলো, হেঁটে যাই। কতক্ষণ বসে থাকব!’

অনুশীলন মাঠ থেকে হোটেলে আসতে ১০-১২ মিনিট লেগেছে। বাংলাদেশের ফুটবলারদের রাস্তায় দেখে মালেতে থাকা অনেক বাংলাদেশি অবাক হয়েছেন। ফুটবলারদের জৈব সুরক্ষাবলয় তাহলে আর কী থাকল? ছিল না কোনো নিরাপত্তাও।

advertisement